HomeMobilesলঞ্চের পর এই প্রথমবার ৩০ হাজার টাকা ছাড়ে Samsung Galaxy S22 Ultra,...

লঞ্চের পর এই প্রথমবার ৩০ হাজার টাকা ছাড়ে Samsung Galaxy S22 Ultra, সুযোগ হাতছাড়া করবেন না

শীঘ্রই শুরু হতে চলেছে Amazon Prime Day Sale। দুই দিন ব্যাপি এই সেল শুরু হবে ১৫ জুলাই এবং শেষ হবে ১৬ জুলাই৷ সেল শুরুর আগেই এই ই-কমার্স প্ল্যাটফর্মটি তার ক্রেতাদের জন্য কিছু ডিল এবং ডিসকাউন্ট প্রকাশ্যে এনেছে। যেমন, Samsung-এর Galaxy S22 Ultra স্মার্টফোনটি গতবছর ১,০৯,৯৯০ টাকা প্রারম্ভিক মূল্যে লঞ্চ হলেও এই সেলে ব্যাপক ছাড়ে কেনা যাবে বলে নিশ্চিত করা হয়েছে।

Samsung Galaxy S22 Ultra কি কি অফারের সাথে পাওয়া যাবে

Amazon-এ Samsung Galaxy S22 Ultra স্মার্টফোনের উপর ফ্ল্যাট ৩০,০০০ টাকা ছাড় দেওয়া হবে। সেলে ফোনটি “অফার সহ” ১,০২,০০০ টাকায় এবং “অফার ছাড়া” ৭৯,৯০০ টাকায় তালিকাভুক্ত হবে।

আপনি যদি আপনার পুরানো ফোন এক্সচেঞ্জ করতে না চান বা অন্য অফারগুলি পেতে না চান, তাহলে “অফার ছাড়া” অপশনটি আপনার জন্য বেছে নেওয়া ভালো হবে, কারণ এই ক্ষেত্রে আপনি ফোনটি পেয়ে যাবেন এমআরপি থেকে অনেক কম দামে।

শুধু তাই নয়, ই-কমার্স প্ল্যাটফর্মটি HDFC ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে লেনদেনে অতিরিক্ত ছাড় দিচ্ছে। ক্রেতারা এই কার্ড ব্যবহার করলে ৪০০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট পাবেন।

Samsung Galaxy S22 Ultra এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এস২২ আলট্রা স্মার্টফোনটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেনারেশন ১ চিপসেট দ্বারা চালিত। এতে ৬.৮ ইঞ্চি Edge QHD+ ডায়নামিক অ্যামোলেড ২এক্স ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং এস পেন সমর্থন করে। এই ডিভাইসে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। যেখানে দেওয়া হয়েছে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ক্যামেরা, ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর, ৩এক্স ও ১০এক্স অপটিক্যাল জুম সহ দুটি ১০ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর৷ এছাড়া, সেলফির জন্য এতে পাওয়া যাবে ৪০ মেগাপিক্সেল ফ্রন্ট সেন্সর।

RELATED ARTICLES

Most Popular