অস্বাভাবিক ছাড়ে মিলছে Samsung-এর এই AI ফিচারওয়ালা ফ্ল্যাগশিপ ফোন, Offer মাত্র কিছুদিনের

Published on:

Samsung Galaxy S23 FE Price Drop

Samsung Galaxy S23 FE Price Drop: খাতায়-কলমে (পড়ুন সবার জন্য) আগামীকাল মানে ৩রা মে থেকে Flipkart Big Saving Days সেল শুরু হলেও, আজ একদিন আগে থেকেই ই-কমার্স জায়ান্টের বিশেষ বিক্রয়পর্বের অ্যাক্সেস পেয়েছেন অনেকেই। এই মুহূর্তে Flipkart Plus মেম্বাররা সেলের স্পেশাল অফারে কেনাকাটা করতে পারছেন। এদিকে বিশ্বখ্যাত টেক ব্র্যান্ড Samsung-ও আজ ২রা মে মধ্যরাত থেকে শুরু হওয়া তাদের Flipkart Big Saving Days-এর সবচেয়ে বড় অফারটি সামনে এনেছে – এখন কোম্পানির সস্তা ফ্ল্যাগশিপ ফোন Samsung Galaxy S23 FE নিদেনপক্ষে ২০ হাজার টাকা বা তারও বেশি ছাড়ে কেনা যাবে।

প্রথমবার বিশাল ছাড়ে মিলছে Samsung Galaxy S23 FE ফোন

স্যামসাং গ্যালাক্সি এস২৩ এফই ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের লঞ্চ প্রাইস ছিল ৫৯,৯৯৯ টাকা (MRP ৭৯,৯৯৯ টাকা), তবে সাধারণত এটি ৫৪,৯৯৯ টাকায় বিক্রি হত। আবার এখন ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজ সেলে এই স্মার্টফোনটি ৩৪,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে – বলে রাখি, লঞ্চের পর থেকে প্রথমবার এটি এতটা সস্তায় মিলছে। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে আরও ১,৭৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

এছাড়া, যদি পুরোনো ফোনের বদলে স্যামসাংয়ের এই ফ্যান এডিশনের প্রিমিয়াম স্মার্টফোনটি অর্ডার করা হয়, তাহলে ৩৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেবে ফ্লিপকার্ট। অর্থাৎ, কোনোভাবে কেবলমাত্র এক্সচেঞ্জ অফার কাজে লাগাতে পারলেই ফোনটি আপনি মাত্র ১,৯৯৯ টাকায় পেয়ে যাবেন, যা এক অস্বাভাবিক অফার! তবে মনে রাখতে হবে যে এই ছাড়ের অঙ্কটা নির্ভর করবে যে ফোনটি এক্সচেঞ্জ করতে তার বর্তমান অবস্থা, ব্র্যান্ড, মডেল ইত্যাদি শর্তাবলির ওপর – যেমন আমরা Samsung Galaxy S21 FE (Snapdragon এডিশন, 256GB স্টোরেজ) এক্সচেঞ্জ করার ক্ষেত্রে ১৪,৫০০ টাকা পর্যন্ত ভ্যালু পেয়েছি।

উল্লেখ্য, এই ফ্ল্যাগশিপ রেঞ্জের স্মার্টফোনটি মিন্ট, ক্রিম, পার্পল ও গ্রাফাইট – চারটি রঙে কেনা যাবে।

Samsung Galaxy S23 FE-র স্পেসিফিকেশন

গত বছর লঞ্চ হওয়া স্যামসাং গ্যালাক্সি এস২৩ এফই ফোনে ১২০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেটযুক্ত ৬.৪ ইঞ্চি ডায়নামিক অ্যামোলেড ২এক্স ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোম্পানির নিজস্ব অক্টা-কোর এক্সিনস ২২০০ প্রসেসর, যার সাথে ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের অপশন বর্তমান। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি পাবেন। আর ফটোগ্রাফির জন্য এটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ওআইএস (OIS) ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করে।

এখানেই শেষ নয়! বর্তমানে স্যামসাং তার লেটেস্ট ফ্ল্যাগশিপ স্মার্টফোন লাইনআপগুলিতে গ্যালাক্সি এআই (Galaxy AI) ব্র্যান্ডিংয়ের মাধ্যমে অনেক আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (AI) ভিত্তিক ফিচার দিয়ে থাকে। কোম্পানির স্যামসাং গ্যালাক্সি এস২৩ এফই মডেলেও এমনই কিছু ফাংশন দেখা যাবে। এর মধ্যে রয়েছে – লাইভ ট্রান্সলেট (যেকোনো কলের অডিও রিয়েল-টাইমে ইউজারের ভাষায় অনুবাদ করবে), সার্কেল-টু-সার্চ (স্ক্রিনে দৃশ্যমান যেকোনো বস্তুকে সার্চ করতে দেবে), চ্যাট অ্যাসিস্ট, ইন্টারপ্রেটার, ব্রাউজিং অ্যাসিস্ট থেকে শুরু করে জেনারেটিভ এডিট ও এডিট সাজেশনের মতো এআই টুলের সুবিধা। তাই সব মিলিয়ে এই ফোনটি যে বেশ দারুণ, তাতে সন্দেহ নেই।

সঙ্গে থাকুন ➥