Samsung Galaxy S23 Ultra ফুলের মতো রং নিয়ে নবরূপে আত্মপ্রকাশ করছে

Avatar

Published on:

Samsung Galaxy S23 Ultra 2 new colour launch soon

স্যামসাং (Samsung) গত ফেব্রুয়ারিতে তাদের Galaxy S23 সিরিজের ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটগুলি উন্মোচন করেছে। লঞ্চের সময় লাইনআপের স্ট্যান্ডার্ড S23 মডেলটি ফ্যান্টম ব্ল্যাক, ক্রিম, গ্রীন, ল্যাভেন্ডার এবং গ্রাফাইট-এর মতো কালার অপশনে বাজারে পা রাখে। সম্প্রতি ভারতে Galaxy S23-এর জন্য একটি নতুন রঙের বিকল্প, ‘লাইম’ উন্মোচন করা হয়েছে। আর এখন কোম্পানি নিশ্চিত করেছে যে, সিরিজের টপ-এন্ড মডেল Galaxy S23 Ultra-এর জন্য দুটি অতিরিক্ত কালার শেড পাওয়া যাবে। সোশ্যাল মিডিয়ায় একটি আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে, স্যামসাংয়ের ভারতীয় শাখা এই দুটি আকর্ষণীয় কালার ভ্যারিয়েন্টের লঞ্চকে টিজ করেছে। কি কি রঙে Galaxy S23 Ultra পাওয়া যাবে, আসুন জেনে নেওয়া যাক।

Galaxy S23 Ultra-এর দুটি নতুন কালার ভ্যারিয়েন্ট শীঘ্রই আসছে ভারতে

স্যামসাং ইন্ডিয়া দ্বারা টুইটারে শেয়ার করা টিজার ভিডিওটি স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রাকে প্রদর্শন করেছে, তারপরে লাল এবং নীল রঙের ফুল বিশিষ্ট ক্লিপগুলি দেখায়৷ যদিও এই ভ্যারিয়েন্টগুলির নাম এখনও প্রকাশ করা হয়নি, তবে আশা করা হচ্ছে যে স্যামসাং খুব শীঘ্রই এগুলির বাণিজ্যিক নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবে। বর্তমানে, গ্যালাক্সি এস২৩ আল্ট্রা তিনটি স্ট্যান্ডার্ড কালার অপশনে উপলব্ধ – গ্রীন, ফ্যান্টম ব্ল্যাক এবং ক্রিম। এছাড়াও, স্যামসাং কিছু এক্সক্লুসিভ রঙ অফার করে, যেমন গ্রাফাইট, লাইম, স্কাই ব্লু এবং রেড। যদিও, স্যামসাং এই নতুন কালার শেডগুলির প্রকাশের জন্য কোনও নির্দিষ্ট টাইমলাইন শেয়ার করেনি। তবে অনুমান করা হচ্ছে যে, কোম্পানি আগামী সপ্তাহের মধ্যে এগুলি লঞ্চ করবে।

Samsung Galaxy S23 Ultra-এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা-এ রয়েছে একটি বড় ৬.৮ ইঞ্চির কোয়াডএইচডি+ ডায়নামিক অ্যামোলেড (AMOLED) ২এক্স ইনফিনিটি-ও ডিসপ্লে, যা ১ হার্টজ- ১২০ হার্টজ পরিবর্তনশীল রিফ্রেশ রেট এবং ১,৭৫০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। ডিভাইসটি কাস্টমাইজ করা কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর দ্বারা চালিত, যার সর্বোচ্চ ক্লক স্পিড ৩.৩৬ গিগাহার্টজ। ফোনটি সর্বাধিক ১২ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত ইউএফএস ৪.০ স্টোরেজ অফার করে। নিরাপত্তার জন্য, গ্যালাক্সি এস২৩ আল্ট্রা-এ একটি ইন-ডিসপ্লে আল্ট্রাসোনিক ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে এবং এটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক স্যামসাংয়ের ওয়ান ইউআই ৫.১ (OneUI 5.1) ইউজার ইন্টারফেসে রান করে।

ফটোগ্রাফির জন্য, Galaxy S23 Ultra-এর রিয়ার ক্যামেরা সিস্টেমে ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর রয়েছে, যা অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS), অ্যাডাপটিভ পিক্সেল প্রযুক্তি এবং সুপার এইচডিআর সাপোর্ট করে। আর প্রধান সেন্সরের সাথে ১২০ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ একটি ১২ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড লেন্স, ৩x জুম সহ একটি ১০ মেগাপিক্সেলের টেলিফোটো লেন্স, ১০x জুম সহ একটি ১০ মেগাপিক্সেল পেরিস্কোপ লেন্স যুক্ত রয়েছে। আর ফোনের সামনে, একটি ১২ মেগাপিক্সেল ডুয়েল পিক্সেল ক্যামেরা বর্তমান।

এছাড়া, Galaxy S23 Ultra-এর অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে আল্ট্রা-ওয়াইডব্যান্ড (UWB) ক্ষমতা, আইপি৬৮ (IP68) ডাস্ট এবং ওয়াটার রেজিস্ট্যান্স রেটিং, ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ১০ ওয়াট কিউআই ওয়্যারলেস চার্জিং এবং রিভার্স ওয়্যারলেস চার্জিং। এতে ইন-বিল্ট এস-পেন স্টাইলাসও রয়েছে।

সঙ্গে থাকুন ➥