HomeMobilesSamsung Galaxy S24: অনলাইনের সুবিধা এবার অফলাইনে, বড় ঘোষণা করল স্যামসাং

Samsung Galaxy S24: অনলাইনের সুবিধা এবার অফলাইনে, বড় ঘোষণা করল স্যামসাং

Samsung Galaxy S24 স্মার্টফোনটি থার্ড পার্টি রিটেইলার এবং অফলাইন স্টোরগুলির জন্য তিনটি কালার অপশনের সাথে গত জানুয়ারি লঞ্চ হয়েছিল। এই আকর্ষণীয় কালার ভ্যারিয়েন্টগুলি হল অ্যাম্বার ইয়েলো, কোবাল্ট ভায়োলেট এবং অনিক্স ব্ল্যাক। তবে এই তিনটির পাশাপাশি স্যামসাংয়ের অফিসিয়াল ওয়েবসাইটে মার্বেল গ্রে নামে আরও একটি কালার অপশন উপলব্ধ রয়েছে। কিন্তু এখন একটি রিপোর্ট থেকে জানা গেছে যে, Samsung Galaxy S24 স্মার্টফোনের মার্বেল গ্রে সংস্করণটি এবার থেকে ভারতীয় অফলাইন বাজারেও পাওয়া যাবে। এই মডেলটি দাম কত হবে, আসুন জেনে নেওয়া যাক।

Samsung Galaxy S24 ফোনের মার্বেল ফ্রি অপশন এবার মিলবে এদেশের অফলাইন মার্কেটে

দ্যটেকআউটলুক তাদের একটি নতুন রিপোর্টে প্রকাশ করেছে যে, স্যামসাং গ্যালাক্সি এস২৪ হ্যান্ডসেটের মার্বেল গ্রে রঙের বিকল্পটি এখন ভারতীয় অফলাইন বাজারে বিক্রির জন্য উপলব্ধ হবে। এই কালার শেডটি ১২৮ জিবি এবং ২৫৬ জিবি স্টোরেজ বিকল্পে মিলবে এবং এগুলির দাম হল যথাক্রমে ৭৪,৯৯৯ টাকা এবং ৭৯,৯৯৯ টাকা।

Samsung Galaxy S24: স্পেসিফিকেশন:

স্যামসাং গ্যালাক্সি এস২৪ ফোনে ফুলএইচডি+ রেজোলিউশন ৬.২ ইঞ্চির কম্প্যাক্ট এলটিপিও অ্যামোলেড (LTPO AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২,৬০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। এই স্ক্রিনটি গরিলা গ্লাস ভিকটাস ২ দ্বারা সুরক্ষিত।

ক্যামেরার ক্ষেত্রে, Samsung Galaxy S24 স্মার্টফোনটিতে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ওআইএস সহ একটি ১০ মেগাপিক্সেলের টেলিফোটো লেন্স এবং একটি ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স দ্বারা গঠিত রিয়ার ক্যামেরা সিস্টেম রয়েছে। আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা অবস্থান করছে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Samsung Galaxy S24 হ্যান্ডসেটটি Exynos 2400 প্রসেসর দ্বারা চালিত, যা ৮ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজের সাথে যুক্ত। ডিভাইসটিতে ৪,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি রয়েছে, যা ২৫ ওয়াট ওয়্যার্ড চার্জিং, ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং এবং ৪.৫ ওয়াট রিভার্স ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে।

RELATED ARTICLES

Most Popular