Samsung Galaxy S24 সিরিজ লঞ্চ হবে একঝাঁক আকর্ষণীয় রঙে, ফাঁস হল ছবি

Avatar

Published on:

Samsung Galaxy S24 Series Launch Date

স্যামসাং (Samsung) সম্প্রতি নিশ্চিত করেছে যে, তাদের পরবর্তী গ্যালাক্সি আনপ্যাকড (Galaxy Unpacked 2024) ইভেন্টটি আগামী ১৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে। সেই ইভেন্টে Galaxy S24 সিরিজের স্মার্টফোনের সাথে গ্যালাক্সি এআই (Galaxy AI)-এরও আগমন ঘটবে। ইতিমধ্যেই বিভিন্ন সূত্র মারফৎ Samsung Galaxy S24, Samsung Galaxy S24 Plus এবং Samsung Galaxy S24 Ultra-এর বিভিণ্ন স্পেসিফিকেশন সামনে এসেছে। এমনকি, বিভিন্ন দেশে Galaxy S24 সিরিজের স্টোরেজ অপশন, দাম এবং কালার স্কিমগুলিও ফাঁস হতে শুরু করেছে৷ আর এখন এক সুপরিচিত টিপস্টার ভারতের জন্য Samsung Galaxy S24 সিরিজের কালার অপশনগুলি প্রকাশ করেছেন।

ভারতের জন্য Samsung Galaxy S24 সিরিজের কালার ভ্যারিয়েন্ট (প্রত্যাশিত)

ঈশান আগরওয়াল তার এক্স (পূর্বে টুইটার নামে পরিচিত) হ্যান্ডেলে একটি পোস্ট করে জানিয়েছেন যে, স্যামসাং গ্যালাক্সি এস২৪ ভারতে ব্ল্যাক, গ্রে, ইয়েলো এবং ভায়োলেটে কালারে পাওয়া যাবে। অন্যদিকে, স্যামসাং এস২৪ প্লাস ব্ল্যাক এবং ভায়োলেট কালার অপশনে পাওয়া যাবে। আর গ্যালাক্সি এস২৪ আল্ট্রা টাইটানিয়াম/গ্রে, ব্ল্যাক, ইয়েলো এবং ভায়োলেটের মতো একাধিক রঙের বিকল্পে আসবে।

এছাড়া, স্ট্যান্ডার্ড, প্লাস এবং আল্ট্রা – তিনটি ফোনই অরেঞ্জ, গ্রীন এবং ব্লু – এর মতো অনলাইন-এক্সক্লুসিভ শেডে মিলবে৷ অন্যান্য রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এস২৪ এবং গ্যালাক্সি এস২৪ প্লাস ভারতে এক্সিনস ২৪০০ চিপসেট সহ লঞ্চ হবে, যেখানে স্যামসাং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা-এ থাকবে গ্যালাক্সির জন্য বিশেষভাবে নির্মিত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর।

ভারতে, স্ট্যান্ডার্ড Samsung Galaxy S24 দুটি বিকল্পে পাওয়া যাবে – ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। Samsung Galaxy S24+ এদেশে ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসবে বলে আশা করা হচ্ছে। অন্যদিকে, Galaxy S24 Ultra মডেলটি ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ১ টিবি স্টোরেজে আসতে পারে।

অনুমান করা হচ্ছে যে, ১ টিবি ভ্যারিয়েন্টটি শুধুমাত্র স্যামসাংয়ের ওয়েবসাটেই উপলব্ধ হবে। বর্তমানে, Samsung Galaxy S24 সিরিজটি এদেশে ১,৯৯৯ টাকা রিফান্ডেবল ফি সহ প্রি-রিজার্ভেশনের জন্য উপলব্ধ। তবে ভারতীয় বাজারে আসন্ন লাইনআপের দাম কত হতে পারে, সেসম্পর্কে কোনও তথ্য উপলব্ধ নেই।

সঙ্গে থাকুন ➥