HomeMobilesপড়লে ভাঙবে না, জলেও মচকাবে না! স্যামসাং Galaxy XCover 7-এর আরও তথ্য...

পড়লে ভাঙবে না, জলেও মচকাবে না! স্যামসাং Galaxy XCover 7-এর আরও তথ্য ফাঁস হল

বেশ কিছুদিন ধরেই টেক জায়ান্ট স্যামসাংয়ের নতুন রাগড স্মার্টফোন Samsung Galaxy XCover 7 নিয়ে জল্পনা চলছে। খুব শীঘ্রই বাজারে আসতে চলেছে এটি। অফিসিয়াল রেন্ডার থেকে ফোনটির টেকসই ডিজাইন জনসমক্ষে এসেছে। আর এখন, Samsung Galaxy XCover 7-এর গিকবেঞ্চ (Geekbench) লিস্টিং থেকে কিছু গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন সামনে এসেছে। চলুন দেখে নেওয়া যাক কি কি জানা গেল ওই বেঞ্চমার্কিং সাইট থেকে।

Samsung Galaxy XCover 7-কে দেখা গেল Geekbench-এর প্ল্যাটফর্মে

SM-G556B মডেল নম্বর সহ স্যামসাং গ্যালাক্সি এক্সকভার ৭ ফোনটি গিকবেঞ্চ (Geekbench)-এর সাইটে তালিকাভুক্ত হয়েছে। লিস্টিং অনুসারে, স্মার্টফোনটি সিঙ্গেল-কোর টেস্টে ৬৬৩ পয়েন্ট এবং মাল্টিকোর টেস্টে ১,৮৬৭ পয়েন্ট স্কোর করেছে৷ এটি ইঙ্গিত করেছে যে, ডিভাইসটি সম্ভবত ২.২০ গিগাহার্টজ ক্লক স্পিডের মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর দ্বারা চালিত হবে। এই চিপসেটের সাথে মালি-জি৫৭ এমসি২ জিপিইউ যুক্ত থাকবে। স্যামসাং গ্যালাক্সি এক্সকভার ৭ অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে রান করবে এবং এতে ৬ জিবি র‍্যাম মিলবে।

Samsung Galaxy XCover 7-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

স্যামসাং গ্যালাক্সি এক্সকভার ৭-এর ফাঁস হওয়া ছবিগুলির ওপর ভিত্তি করে বলা যায়, এই ফোনে পূর্ববর্তী এক্সকভার সিরিজের ফোনগুলির মতো শক্তিশালী এবং দীর্ঘস্থায়ী ডিজাইন থাকবে। এটি সম্ভবত ড্রপ প্রতিরোধী MIL-STD-810H-রেটিং সহ আসবে, যা নিশ্চিত করে যে এতে মজবুত বিল্ড এবং শক শোষণের জন্য উত্থিত কোণ রয়েছে। অন্যদিকে, এটি জল এবং ধুলো প্রতিরোধের জন্য আইপি৬৮ (IP68)-সার্টিফায়েড হবে। রাগড স্মার্টফোনের হওয়ায় স্বাভাবিকভাবেই, গ্যালাক্সি এক্সকভার ৭-এর ডিসপ্লে প্যানেলে বেশ পুরু বেজেল দেখা যাবে। সেলফি ক্যামেরাটি সম্ভবত একটি ওয়াটার-ড্রপ নচের মধ্যে অবস্থান করবে।

এছাড়া, Samsung Galaxy XCover 7-এর পিছনে রেড অ্যাকসেন্ট রিং দ্বারা বেষ্টিত সিঙ্গেল ক্যামেরা ইউনিট দেখা যাবে। যদিও, এক্সকভার সিরিজের পূর্ববর্তী সংস্করণ, XCover 6 Pro-তে ডুয়েল-রিয়ার ক্যামেরা কনফিগারেশন রয়েছে। বিভিন্ন সূত্র দাবি করেছে যে, নতুন Galaxy XCover 7-এর রিয়ার প্লেটটি ফোনের বডি থেকে আলাদা করা যাবে এবং এতে একটি খাঁজকাটা প্যাটার্ন থাকবে। এটি ইঙ্গিত করে যে, ডিভাইসটি একটি রিমুভেবল ব্যাটারির সাথে আসবে। তবে, ফোনের ব্যাটারি লাইফ বা চার্জিং স্পিড সম্পর্কিত কোনও তথ্য এখনও জানা যায়নি।

অনুমান করা হচ্ছে যে, Samsung Galaxy A55 5G-এর রাগড ভ্যারিয়েন্ট হিসাবে Samsung Galaxy XCover 7-কে বাজারে আনার পরিকল্পনা করছে দক্ষিণ কোরিয়ার ব্র্যান্ডটি। তবে ফোনটির দাম এর পূর্বসূরি Galaxy XCover 6 Pro-এর থেকে কম হতে পারে। উল্লেখিত হ্যান্ডসেটটি এখন ৫৯৯ ডলার (প্রায় ৪৯,৮৮০ টাকা) মূল্যে মার্কিন বাজারে বিক্রি হয়।

RELATED ARTICLES

Most Popular