HomeMobilesফাঁস হল তারিখ, জল্পনা সত্যি করে 10 জুলাই লঞ্চ হচ্ছে Samsung Galaxy...

ফাঁস হল তারিখ, জল্পনা সত্যি করে 10 জুলাই লঞ্চ হচ্ছে Samsung Galaxy Z Fold 6 ও Z Flip 6

বিগত কয়েক সপ্তাহ ধরে পরবর্তী প্রজন্মের Samsung Galaxy Z সিরিজের ফোল্ডেবল ফোনগুলির সম্পর্কে নানা গুরুত্বপূর্ণ তথ্য সামনে আসছে। সম্প্রতি দুটি সূত্র মারফৎ Samsung Galaxy Z Fold 6 এবং Samsung Galaxy Z Flip 6 উভয় ফোনের প্রায় সমস্ত স্পেসিফিকেশনই ফাঁস হয়েছে। আর এখন এক সুপরিচিত টেক ইনসাইডার স্যামসাংয়ের আসন্ন ফোল্ডিং ফোনগুলি কবে লঞ্চ হবে, সেবিষয়ে বিশদে জানিয়েছেন।

ফাঁস হল Samsung Galaxy Z Fold 6 এবং Samsung Galaxy Z Flip 6 ফোনের লঞ্চের সময়সূচি

নির্ভরযোগ্য টিপস্টার ইভান ব্লাস তার সাম্প্রতিক এক্স (সাবেক টুইটার) পোস্টে স্যামসাংয়ের আসন্ন গ্যালাক্সি আনপ্যাকড ব্যানারের একটি জিআইএফ (GIF) শেয়ার করেছেন। এই ব্যানারটি সম্ভবত স্যামসাং কোরিয়া সাইট থেকে নেওয়া হয়েছে, যা প্রকাশ করেছে যে স্যামসাং গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টে আগামী ১০ জুলাই অনুষ্ঠিত হবে এবং অনুষ্ঠানটি রাত ১০ টা (কোরিয়ার সময় অনুযায়ী) থেকে শুরু হবে।

শেয়ার করা জিআইএফ-টিতে, ডানদিকে ঘূর্ণায়মান বাক্সের নীচে দুটি ছায়া প্রজেক্ট করতে দেখা গেছে। এর মধ্যে একটি ছায়া গ্যালাক্সি এআই (Galaxy AI)-এর প্রতীক গঠন করে, যা নির্দেশ করে যে আসন্ন লঞ্চ ইভেন্টে গ্যালাক্সি এআই প্রযুক্তির ওপর বিশেষভাবে ফোকাস করা হবে। অন্য ছায়াটি আইফেল টাওয়ারের সাথে সাদৃশ্যপূর্ণ, যা ইভেন্টটি প্যারিসে অনুষ্ঠিত হবে বলে যে জল্পনা শোনা যাচ্ছিল, সেটিকে আরও জোরদার করছে।

অন্যান্য রিপোর্টগুলিও ইঙ্গিত করেছে যে, স্যামসাং আগামী মাসের শুরুতেই তাদের গ্রীষ্মকালীন আনপ্যাকড ইভেন্টটি আয়োজন করতে পারে। সম্ভবত ২৬ জুলাই থেকে প্যারিসে শুরু হওয়া অলিম্পিকের আগে তাদের আসন্ন প্রোডাক্টগুলি উন্মোচন করার পরিকল্পনা করেছে কোম্পানি।

ফোল্ডেবল ছাড়াও, ইভেন্টে একটি Ultra মডেল সহ নতুন Samsung Galaxy Watch সিরিজ এবং Samsung Galaxy Buds ওয়্যারলেস ইয়ারবাড লঞ্চ করা হবে বলে শোনা যাচ্ছে। স্যামসাং এবছর জানুয়ারি মাসে আয়োজিত আনপ্যাকড ইভেন্টে Samsung Galaxy Ring প্রদর্শন করেছিল এবং সম্ভবত জুলাইয়ের ইভেন্টের সময়ও এই ওয়্যারেবল ডিভাইস সম্পর্কে আরও তথ্য সামনে আসতে পারে। তবে মনে রাখতে হবে যে, এই তথ্যগুলি আনঅফিসিয়াল সূত্র থেকে সামনে এসেছে এবং স্যামসাং নিজে ইভেন্টের তারিখ এবং বিশদ তথ্য নিশ্চিত না করা পর্যন্ত এটিকে অনানুষ্ঠানিক হিসাবে বিবেচনা করা উচিত।

উল্লেখ্য, স্যামসাং সাধারণত বছরে অন্তত দুটি গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্ট হোস্ট করে থাকে। প্রথম ইভেন্টে সাধারণত নতুন Galaxy S সিরিজের স্মার্টফোনগুলি উপস্থাপন করা হয়। আর বছরের মাঝামাঝিতে আয়োজিত গ্রীষ্মকালীন আনপ্যাকড ইভেন্টে স্যামসাং তাদের Galaxy Z লাইনআপের ফোল্ডেবল ফোন এবং অন্যান্য ওয়্যারলেবল ডিভাইসগুলি উন্মোচন করে থাকে।

RELATED ARTICLES

Most Popular