বড় খবর, এই 7 দেশে সবার আগে Android 14 নির্ভর One UI 6.0 বিটা আপডেট দেবে স্যামসাং

Published on:

Samsung One UI 6.0 Beta Update in 7 Country

দিন দুয়েক আগেই সূত্র মারফত জানা গিয়েছিল যে স্যামসাং (Samsung) শীঘ্রই তাদের লেটেস্ট সফ্টওয়্যার সংস্করণ One UI 6.0-এর বিটা প্রোগ্রাম শুরু করতে চলেছে। গুগল (Google) কম্প্যাটিবল ডিভাইসগুলির জন্য Android 14 Beta 3.1 আপডেট রোলআউট হতেই এই জল্পনার সূত্রপাত হয়। তবে এর আগে স্পষ্টভাবে জানা যায়নি যে, কোন কোন দেশে এই বিটা আপডেট রিলিজ হবে। কিন্তু এখন অবশেষে এ বিষয়ে একটি খবর সামনে এসেছে।

ভারত সহ মোট সাতটি দেশে One UI 6.0-এর Beta Program শীঘ্রই চালু হতে চলেছে

এক টিপস্টার তার টুইটটে দাবি করেছেন যে, মোট সাতটি দেশ প্রাথমিকভাবে অ্যান্ড্রয়েড ১৪ নির্ভর স্যামসাংয়ের ওয়ান ইউআই ৬.০ বিটা আপডেট পাবে। চীন, দক্ষিণ কোরিয়া, জার্মানি, পোল্যান্ড, যুক্তরাজ্য, ভারত এবং মার্কিন যুক্তরাষ্ট্র – এই দেশগুলিতে বসবাসকারী স্যামসাং ইউজাররা আপডেটটির অ্যাক্সেস পাবেন।

এছাড়াও, টিপস্টার তার টুইটে সমস্ত স্যামসাং গ্যালাক্সি এস২৩ ফোনের ব্যবহারকারীদের জন্য একটি সুখবরও শেয়ার করেছেন। তিনি জানিয়েছে যে, লেটেস্ট ওয়ান ইউআই ৬.০ বিটা আপডেটটি স্যামসাংয়ের বর্তমান প্রজন্মের ফ্ল্যাগশিপ হিসাবে গ্যালাক্সি এস২৩ সিরিজের ডিভাইসগুলিতে খুব শীঘ্রই রোল আউট করা হবে। এমনকি স্যামমোবাইল-এর একটি সাম্প্রতিক রিপোর্টে ইঙ্গিত দেওয়া হয়েছে যে, গ্যালাক্সি এস২৩ সিরিজ জুলাইয়ের তৃতীয় সপ্তাহে এই নয়া আপডেটটি পাবে।

যদিও, স্যামসাং আনুষ্ঠানিকভাবে One UI 6.0-এর বিটা প্রোগ্রাম ঘোষণা করেনি, তাই সঠিক প্রকাশের টাইমলাইন এখনও নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। তবে আশা করা হচ্ছে যে, Galaxy S23 লাইনআপের জন্য আপডেট প্রকাশ করার পরে, স্যামসাং তাদের অন্যান্য ফ্ল্যাগশিপ ডিভাইসগুলিতেও এটি পাঠাবে, যেগুলি Android 14 এবং One UI 6.0 সংস্করণের জন্য যোগ্য।

সঙ্গে থাকুন ➥