একধাক্কায় দাম কমলো এই ৮ Samsung Galaxy স্মার্টফোনের, আজই অর্ডার করুন পছন্দের মডেল

Avatar

Published on:

Flipkart Amazon Smartphone Sale

ই-কমার্স সাইট Amazon তাদের আধিকারিক সাইটে ইতিমধ্যেই লাইভ করে দিয়েছে Great Summer Sale। অন্যদিকে অপর একটি জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম Fipkart -এও চলছে Big Saving Days Sale। উভয় সেলেই গ্যাজেট থেকে শুরু করে হোম অ্যাপ্লায়েন্স, ফ্যাশন ইত্যাদি ক্যাটাগরির প্রোডাক্টকে অফারের সাথে তালিকাভুক্ত করা হয়েছে। তবে স্মার্টফোন সেগমেন্টের ডিলগুলি বিশেষ নজর কেড়েছে। আগের প্রতিবেদনে আমরা OnePlus হ্যান্ডসেটের সাথে উপলব্ধ অফার সম্পর্কে আপনাদের জানিয়েছিলাম। আর আজ এই প্রতিবেদনে আমরা সর্বাধিক সেরা তথা সাশ্রয়ী মূল্যে সেলে বিক্রি করা হচ্ছে এমন ৮টি Samsung ব্র্যান্ডিংয়ের স্মার্টফোনের হদিশ দেব আপনাদের।

সেলে মডেলগুলির দাম শুরু হচ্ছে মাত্র ৬,৯৯৯ টাকা থেকে। তবে উপলব্ধ ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ বোনাসের লাভ ওঠাতে পারলে আপনারা নিজেদের পছন্দের ফোনকে আরও কম দামে বাড়ি নিয়ে আসতে পারবেন। চলুন Amazon এবং Flipkart সেলে কোন কোন Samsung স্মার্টফোনকে কতটা অফারের সাথে বিক্রি করা হচ্ছে তা বিস্তারে জেনে নেওয়া যাক…

Amazon Great Summer Sale -এ Samsung স্মার্টফোনে অফার

১. Samsung Galaxy M14 5G :

অ্যামাজন আয়োজিত সেলে, স্যামসাং গ্যালাক্সি এম১৪ ৫জি স্মার্টফোনের ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনকে ১৩,৯৯০ টাকায় বিক্রি করা হচ্ছে। অফারের কথা বললে, নির্বাচিত ব্যাঙ্ক কার্ড ব্যবহারের ক্ষেত্রে ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়া পুরোনো মোবাইল পরিবর্তন করে এই ফোনটি কিনলে ১৩,১৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলবে।

২. Samsung Galaxy M13 :

৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ যুক্ত স্যামসাং গ্যালাক্সি এম১৩ মডেলটিকে অ্যামাজন এখন ৯,৬৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এর সাথে কোনও ব্যাঙ্ক অফার প্রযোজ্য নেই। তবে পুরোনো মোবাইল আপগ্রেড করলে ৯,২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট দেওয়া হবে। যারপর এটিকে নূন্যতম ৪৯৯ টাকা খরচ করে বাড়ি নিয়ে আসা যাবে।

৩. Samsung Galaxy M04 :

অ্যামাজন গ্রেট সামার সেলে স্যামসাংয়ের গ্যালাক্সি এম-সিরিজের এই ফোনকে ডিসকাউন্ট সহ মাত্র ৬,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ অপশনের। এর সাথে কোনও ব্যাঙ্ক অফার উপলব্ধ নেই। তবে ফোনটিকে ৬,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সাথে কেনা যাবে।

৪. Samsung Galaxy S20 FE 5G :

স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে সেল থেকে ডিসকাউন্ট সমেত ২৬,৯৯০ টাকায় কেনা যাবে। অফার হিসাবে, নির্বাচিত ব্যাঙ্কের কার্ডহোল্ডাররা ধার্য মূল্যের উপর অতিরিক্তভাবে আরো ১,২৫০ টাকা পর্যন্ত ছাড় পেয়ে যাবেন। এছাড়াও, ২১,৬৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও উপলব্ধ থাকছে।

Fipkart Big Saving Days Sale -এ Samsung স্মার্টফোনে অফার

১. Samsung Galaxy S21 FE 5G :

ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজ সেলে, স্যামসাং ব্র্যান্ডিংয়ের এই হ্যান্ডসেটকে ৩১,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এই দাম ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনের জন্য ধার্য করা হয়েছে। তবে আপনারা যদি আরো সস্তায় এই ফোনকে পকেটস্থ করতে চান, তবে ২৭,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট এবং ব্যাঙ্ক অফারের সুবিধা নিতে পারেন।

২. Samsung Galaxy F14 5G :

স্যামসাং গ্যালাক্সি এফ১৪ ৫জি স্মার্টফোনের ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ বিকল্পকে ফ্লিপকার্ট আয়োজিত সেলে ১৩,৪৯০ টাকায় কেনা যাবে। এর সাথে ১২,৭০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট এবং ব্যাঙ্ক অফারের সুবিধা উপলব্ধ থাকছে।

৩. Samsung Galaxy F23 5G :

স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি স্মার্টফোনের ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনকে সেল চলাকালীন ১৪,৯৯৯ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে। তবে পুরোনো মোবাইল আপগ্রেড করে এই ফোনটি কিনলে ১৪,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হবে।

৪. Samsung Galaxy A34 5G :

আপনি যদি তুলনায় সাশ্রয়ী মূল্যে স্যামসাংয়ের একটি প্রিমিয়াম হ্যান্ডসেট কিনতে চান তবে একটি দুর্দান্ত ডিল তালিকাভুক্ত করা হয়েছে ফ্লিপকার্ট সেলে। স্যামসাং গ্যালাক্সি এ৩৪ ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ বিকল্পকে ৩০,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এই হ্যান্ডসেটের সাথে ২৮,৭৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে। একই সাথে ব্যাঙ্ক অফারের সুবিধাও মিলবে। যারপর আলোচ্য হ্যান্ডসেটের দাম একধাক্কায় অনেকটা সস্তা হয়ে যাবে।

সঙ্গে থাকুন ➥