HomeMobilesক্যামেরার মান ও পারফরম্যান্স নজর কাড়বে, ফাঁস হল Sony Xperia 1V এর...

ক্যামেরার মান ও পারফরম্যান্স নজর কাড়বে, ফাঁস হল Sony Xperia 1V এর ডিজাইন

জাপানের জনপ্রিয় বৈদ্যুতিন পণ্য নির্মাতা সনি বার Sony Xperia 1V নামক একটি স্মার্টফোন লঞ্চের প্রস্তুতি নিচ্ছে৷ যা চলতি বছরের সবচেয়ে প্রত্যাশিত ফোনগুলির মধ্যে একটি৷ সূত্রের দাবি, এটি নতুন স্তরের উদ্ভাবন এবং পারফরম্যান্স নিয়ে আসবে। Sony Xperia 1V প্রযুক্তিপ্রেমী এবং স্মার্টফোন অনুরাগী – উভয়ের জন্যই একটি চমৎকার অপশন হবে বলে আশা করা হচ্ছে। আনুষ্ঠানিক লঞ্চের আগেই এখন Xperia 1V এর সম্পূর্ণ রেন্ডার প্রকাশ্যে এসেছে, যা এর বাহ্যিক নকশা প্রদর্শন করেছে। পাশাপাশি কিছু গুরুত্বপূর্ণ তথ্যও ফাঁস হয়েছে।

Sony Xperia 1V এর রেন্ডার ফাঁস হল

গ্রিনস্মার্টফোনস এবং লিকস্টার অনলিক্স যৌথভাবে নতুন সনি এক্সপেরিয়া ১ভি-এর ডিজাইন প্রকাশ করেছে, যা এর মূল আকর্ষণ। রেন্ডার অনুযায়ী, স্লিম বেজেল সহ ফোনটির একটি মসৃণ এবং আধুনিক চেহারা রয়েছে। সনি তাদের এই হ্যান্ডসেটটিকে গুণমান এবং পরিমার্জিত চেহারা প্রদান করবে এবং এটি এমন ক্রেতাদের জন্য একটি চমৎকার বিকল্প হবে, যারা তাদের ডিভাইসে নান্দনিকতা এবং কর্মক্ষমতা উভয়ই আশা করছেন। সনি এক্সপেরিয়া ১ভি-এর ডিজাইনটি পূর্বসূরি সনি এক্সপেরিয়া ১ আইভি-এর অনুরূপ। এতেও একটি উল্লম্ব ক্যামেরা আইল্যান্ডের ভিতরে ট্রিপল ক্যামেরা সেটআপ অবস্থান করতে দেখা যাবে।

মনে করা হচ্ছে সনি এক্সপেরিয়া ১ভি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর দ্বারা চালিত হবে, যা এটিকে বাজারে সবচেয়ে শক্তিশালী স্মার্টফোনগুলির মধ্যে একটি করে তুলবে৷ এই ফ্ল্যাগশিপ প্রসেসর ইউজারদের গ্রাফিক্স-ইনটেন্সিভ গেমিং এবং অনেক অ্যাপ জুড়ে মাল্টিটাস্কিং সহ উচ্চ চাহিদাসম্পন্ন কাজগুলি পরিচালনা করতে সক্ষম করবে।

এক্সপেরিয়া ১ভি-এর ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ হল আরেকটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য। স্মার্টফোনটি চমৎকার ফটোগ্রাফিক ক্ষমতা অফার করবে বলে মনে করা হচ্ছে, যার ফলে ব্যবহারকারীরা সহজেই উৎকৃষ্ট মানের ছবি তুলতে পারবেন। এতে ১২ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স, একটি ৪৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি আল্ট্রাওয়াইড লেন্স এবং একটি ১২ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স থাকতে পারে।

আবার, Sony Xperia 1V-এর ফ্রেমে একটি হেডফোন জ্যাক, শাটার বাটন এবং একটি ইনবিল্ট ফিঙ্গারপ্রিন্ট রিডার এম্বেড করা পাওয়ার বাটন দেখা যাবে। ফোনটির একই পাশে একটি ভলিউম রকারও অবস্থান করবে। আর ডিভাইসটির নীচে সিম ট্রে এবং একটি সেন্ট্রাল ইউএসবি-সি পোর্ট থাকবে। Xperia 1V-এর ডিসপ্লের ওপরে একটি ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা অবস্থান করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, এটি ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে এবং এতে ১৬ জিবি র‍্যামও পাওয়া যাবে। এছাড়া, ডিভাইসটির পরিমাপ ১৬১.০ x ৬৯.৩ x ৮.৫ মিলিমিটার হতে পারে। সামগ্রিকভাবে, Sony Xperia 1V তার মার্জিত চেহারা, শক্তিশালী কর্মক্ষমতা, এবং চিত্তাকর্ষক ফটোগ্রাফি ক্ষমতার জন্য ইতিমধ্যেই চর্চার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। আশা করা হচ্ছে, শীঘ্রই সনির এই ফোনটির সম্পর্কে আরও তথ্য অনলাইনে প্রকাশিত হবে।

RELATED ARTICLES

Most Popular