HomeMobilesTecno Camon 30 LOEWE: কফির গুঁড়োর তৈরি বিশ্বের প্রথম স্মার্টফোন লঞ্চ করে...

Tecno Camon 30 LOEWE: কফির গুঁড়োর তৈরি বিশ্বের প্রথম স্মার্টফোন লঞ্চ করে তাক লাগাল টেকনো

Tecno Camon 30 সিরিজের ফোনগুলির একটি ব্র্যান্ড-নিউ স্পেশাল এডিশন বাজারে আনলো টেকনো৷ এটিকে Tecno Camon 30 সিরিজের LOEWE Design Edition নাম দেওয়া হয়েছে, যা একটি ইন্ডাস্ট্রি-ফার্স্ট ডিজাইনের সাথে এসেছে। এই বিশেষ সংস্করণের ডিভাইসগুলি আধুনিক শৈলীর সাথে পরিবেশবান্ধবতাকে একত্রিত করে৷ উল্লেখযোগ্যভাবে, হ্যান্ডসেটগুলির রিয়ার প্যানেল তৈরি করতে প্রধান উপাদান হিসাবে কফির বর্জ্য ব্যবহার করা হয়েছে। আসুন Tecno Camon 30 লাইনআপের LOEWE Design Edition সর্ম্পকে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Tecno Camon 30 সিরিজ LOEWE ডিজাইন সংস্করণ

টেকনো তাদের ক্যামন ৩০ সিরিজের নতুন সংস্করণটির জন্য জার্মানির হাই-এন্ড টিভি এবং অডিও কোম্পানি লোউই (LOEWE) এর সাথে যৌথভাবে কাজ করছে। এই পার্টনারশিপটি বিশেষ ক্যামন ৩০ সিরিজের মডেল বাজারে নিয়ে এসেছে, যা পরিবেশ বান্ধব কিন্তু স্টাইলিশ ডিজাইন ব্যবহার করে। টেকনো এর রিয়ার প্যানেল তৈরি করতে কফিজাত বর্জ্য ব্যবহার করেছে। এই ডিজাইনটিতে একটি উজ্জ্বল সবুজ রঙ রয়েছে, যা কোম্পানির স্থায়িত্বের দর্শনকে নির্দেশ করে।

টেকনো ক্যামন ৩০ সিরিজের লোউই ডিজাইন এডিশন উন্নত উপাদান প্রযুক্তি ব্যবহার করে, যা পরিবেশ-বান্ধবতার সাথে প্রিমিয়াম ডিজাইনকে একত্রীভূত করেছে। এই ডিভাইসগুলি ২৫ শতাংশের বেশি জৈব উপাদান দিয়ে গঠিত। তবে শুধু ডিজাইনে নয় স্থায়িত্বের অনুশীলনটি উৎপাদন প্রক্রিয়াতেও প্রসারিত করা হয়েছে, যেখানে কোনও জৈব দ্রাবক ব্যবহার করা হয়নি, কোনও অতিরিক্ত জল ব্যবহার করা হয়নি এবং সম্পূর্ণরূপে সৌরচালিত। ব্র্যান্ডটি দাবি করেছে যে এটি বাহ্যিক চেহারা, স্থায়িত্ব, টেক্সচার, অনুভূতি এবং পরিবেশ বান্ধবতার দিক থেকে সিন্থেটিক এবং ন্যাচারাল লেদারকে ছাড়িয়ে যায়।

তবে উদ্ভাবনী ডিজাইন ছাড়াও, LOEWE Special Edition মূলত রেগুলার Tecno Camon 30 Premier 5G, Tecno Camon 30 Pro 5G, Tecno Camon 30 5G, এবং Tecno Camon 30 মডেলের মতোই। জানিয়ে রাখি, Tecno Camon 30 5G এবং Camon 30 Premier 5G হ্যান্ডসেট দুটিকে এমাসের শুরুতে ভারতীয় বাজারে লঞ্চ করা হয়েছিল।

RELATED ARTICLES

Most Popular