এক ফোনে জোড়া ডিসপ্লে! Tecno Phantom V2 Fold বাজারে ঝড় তুলতে আসছে

Published on:

Tecno Phantom V2 Fold IMEI Listing

সুপরিচিত বাজেট স্মার্টফোন ব্র্যান্ড, টেকনো ফেব্রুয়ারি মাসে তুলনামূলক সাশ্রয়ী মূল্যে তাদের প্রথম ফোল্ডেবল স্মার্টফোন, Tecno Phantom V Fold লঞ্চ করেছিল। বর্তমানে কোম্পানিটি ফোনটির উত্তরসূরি মডেলের ওপর কাজ করছে বলে জানা গিয়েছে। আইএমইআই (IMEI) ডেটাবেসের লিস্টিং ফোনটির বাণিজ্যিক নাম প্রকাশ করেছে, যা হল Tecno Phantom V2 Fold। চলুন দেখে নিই ফোল্ডেবল ফোনটি কী কী অফার করতে পারে।

Tecno Phantom V2 Fold হাজির IMEI ডেটাবেসে

আইএমইআই ডেটাবেসে টেকনোর ফোল্ডেবল ফোনটি AE10 মডেল নম্বর এবং টেকনো ফ্যান্টম ভি২ ফোল্ড নাম সহ তালিকাভুক্ত হয়েছে। এর বেশি তথ্য লিস্টিংয়ে প্রকাশ করা হয়নি। হ্যান্ডসেটটির স্পেসিফিকেশন সম্পর্কেও এখনও সেভাবে কিছু জানা যায়নি। তাই আপাতত, ফ্যান্টম ভি ২ ফোল্ড থেকে কী কী আশা করা যায়, সেসম্পর্কে ধারণা পেতে আসুন বর্তমান প্রজন্মের টেকনো ফ্যান্টম ভি ফোল্ডের স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যেতে পারে

Tecno Phantom V2 Fold

Tecno Phantom V Fold-এর স্পেসিফিকেশন

টেকনো ফ্যান্টম ভি ফোল্ড-এ ২কে+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৮:৭ অ্যাসপেক্ট রেশিও সহ ৭.৮৫ ইঞ্চির অ্যামোলেড এলটিপিও (AMOLED LPTO) ফোল্ডেবল ডিসপ্লে রয়েছে৷ আর সামনের দিকে ফুলএইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২১:৯ অ্যাসপেক্ট রেশিও সহ ৬.৪২ ইঞ্চির অ্যামোলেড কভার স্ক্রিন বিদ্যমান। ফ্যান্টম ভি ফোল্ড-এ মিডিয়াটেকের ডাইমেনসিটি ৯০০০ প্লাস চিপসেট ব্যবহার করা হয়েছে, যা এলপিডিডিআর৫এক্স র‍্যাম, ৯ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম এবং ইউএফএস ৩.১ স্টোরজের সাথে যুক্ত। ফোল্ডেবলটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক হাইওএস১৩ ফোল্ড ইউআই (HiOS 13 Fold UI)-এ চলে।

ক্যামেরার ক্ষেত্রে, Tecno Phantom V Fold-এর রিয়ার ক্যামেরা সেটআপে এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২x অপটিক্যাল জুম সহ ৫০ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা রয়েছে। আর ফ্যান্টম ভি ফোল্ড-এর কভার স্ক্রিনে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা এবং ফোল্ডেবল ডিসপ্লেতে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অন্তর্ভুক্ত রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Tecno Phantom V Fold-এ ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

সঙ্গে থাকুন ➥