Tecno Pop 7 Pro: 7 হাজার টাকার কমে বাজারে এল দুর্দান্ত স্মার্টফোন, রয়েছে 64 জিবি স্টোরেজ

Avatar

Published on:

Tecno Pop 7 Pro Launched India

আজ অর্থাৎ ১৬ই ফেব্রুয়ারি Tecno Pop 7 Pro ভারতে লঞ্চ হল। জানিয়ে রাখি, এই একই হ্যান্ডসেটকে চলতি মাসের প্রারম্ভে আফ্রিকায় ঘোষণা করা হয়েছিল। ফোনটি ভারতে এন্ট্রি-লেভেল অফারিং হিসাবে আত্মপ্রকাশ করেছে। সংস্থার বিবৃতি অনুসারে, এটিকে মূলত প্রথমবার স্মার্টফোন ব্যবহার করতে ইচ্ছুক এমন ক্রেতাদের লক্ষ্যে রেখে নিয়ে আসা হয়েছে। এক্ষেত্রে ডিভাইসটির ফিচার তালিকায় – HD+ ডিসপ্লে প্যানেল, ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ, মিডিয়াটেক হেলিও এ২২ চিপসেট, সর্বোচ্চ ৩ জিবি র‌্যাম এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির বড় ব্যাটারি সামিল রয়েছে। আর এটি এদেশে দুটি স্টোরেজ ও আকর্ষণীয় কালার বিকল্পে উপলব্ধ হয়েছে। চলুন Tecno Pop 7 Pro স্মার্টফোনের বিক্রয় মূল্য, প্রাপ্যতা এবং কনফিগারেশন সম্পর্কে খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

ভারতে টেকনো পপ ৭ প্রো -এর দাম ও লভ্যতা (Tecno Pop 7 Pro Price and Availability in India)

ভারতে টেকনো পপ ৭ প্রো স্মার্টফোনকে দুটি স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ করা হয়েছে। যার মধ্যে ২ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ যুক্ত বেস মডেলকে ৬,৭৯৯ টাকায় পাওয়া যাবে। আর ৩ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ অপশনের জন্য খরচ করতে হবে ৭,২৯৯ টাকা।

লভ্যতার কথা বললে, এই মডেলটিকে আগামী ২২শে ফেব্রুয়ারি থেকে ই-কমার্স সাইট অ্যামাজন ইন্ডিয়ার (Amazon India) মাধ্যমে কেনা যাবে। এটি – এন্ডলেস ব্ল্যাক বা ইউনি ব্লু কালার ভ্যারিয়েন্টে এসেছে।

টেকনো পপ ৭ প্রো -এর স্পেসিফিকেশন (Tecno Pop 7 Pro Specifications)

টেকনো পপ ৭ প্রো স্মার্টফোনে ৬.৫৬-ইঞ্চির এইচডি প্লাস (১৬১২x৭২০ পিক্সেল) LCD ডিসপ্লে রয়েছে, যা ৪৮০ নিট পিক ব্রাইটনেস, ২০:৯ এসপেক্ট রেশিও এবং ১২০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সমর্থন করে। এই ডিসপ্লের ডিজাইন ডিউ-ড্রপ নচ স্টাইলের, যার কাটআউটের মধ্যে ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থিত। আর ডিভাইসের ব্যাক প্যানেলে দেখা যাবে ডুয়েল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল – ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং একটি সেকেন্ডারি এআই (AI) লেন্স।

অভ্যন্তরীণ স্পেসিফিকেশনের কথা বললে, নবাগত Tecno Pop 7 Pro ফোনে মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর আছে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক হাইওএস ১১.০ (HiOS 11.0) কাস্টম স্কিনে রান করে। ডিভাইসটি ৩ জিবি পর্যন্ত র‌্যাম এবং ৬৪ জিবি রম সহ পাওয়া যাবে। টেকনো আনীত এই ফোন একাধিক কানেক্টিভিটি অফার করে, যেমন এতে – ডুয়াল সিম স্লট, ৪জি, ডুয়াল-ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ৫.০, ইউএসবি টাইপ-সি পোর্ট, মাইক্রোএসডি কার্ড স্লট এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক অন্তর্ভুক্ত৷ পরিশেষে Tecno Pop 7 Pro স্মার্টফোনে ১০ ওয়াট ওয়্যারড চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

সঙ্গে থাকুন ➥