6000 টাকার কমে 8 জিবি র‌্যামের ফোন, আজ প্রথম সেলে Tecno Pop 8 অনেক সস্তায় কিনুন

Published on:

Tecno Pop 8 1st Sale Today

গত ৩রা জানুয়ারি ভারতের বাজারে আত্মপ্রকাশ করে Tecno Pop 8। আর প্রতিশ্রুতি মতো আজ অর্থাৎ ৯ই জানুয়ারি ডিভাইসটি ই-কমার্স সাইট Amazon -এর মাধ্যমে প্রথমবার ওপেন সেলে বিক্রির জন্য উপলব্ধ হল। সংস্থার পপ-সিরিজের অধীনে আসা এই লেটেস্ট হ্যান্ডসেটের দাম এদেশে ৬,৫০০ টাকারও কম রাখা হয়েছে। তবে লঞ্চ অফারের অংশ হিসাবে এই ফোন ৬,০০০ টাকারও কম খরচ করে পকেটস্থ করা যাবে বলে নিশ্চিত করেছে সংস্থা। ফিচার হিসাবে Tecno Pop 8 ফোনে – HD+ ডিসপ্লে প্যানেল, ইউনিসক টি৬০৬ অক্টা কোর চিপসেট, ডুয়েল এআই রিয়ার ক্যামেরা ইউনিট, স্টেরিও স্পিকার সিস্টেম এবং সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে। সর্বোপরি এই হ্যান্ডসেটে ৪ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‌্যাম ফিচার সাপোর্ট করে।

ভারতে Tecno Pop 8 স্মার্টফোনের দাম ও সেল অফার

এদেশের বাজারে টেকনো পপ ৮ স্মার্টফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ যুক্ত একক ভ্যারিয়েন্টের দাম ৬,৪৯৯ টাকা ধার্য করা হয়েছে। তবে সেল অফারের অংশ হিসাবে, আগ্রহীরা এই নয়া হ্যান্ডসেটটি সীমিত সময়ের জন্য ফ্লাট ৫০০ টাকা ডিসকাউন্টের সাথে কেনার সুযোগ পাবেন। যারপর মাত্র ৫,৯৯৯ টাকা খরচ করে আপনারা টেকনো ব্র্যান্ডের স্মার্টফোনটি বাড়ি নিয়ে আসতে পারবেন।

টেকনো পপ ৮ স্মার্টফোন মিস্ট্রি হোয়াইট, অ্যালপেংলো গোল্ড এবং গ্র্যাভিটি ব্ল্যাক কালার বিকল্পে পাওয়া যাবে।

Tecno Pop 8 স্মার্টফোনের স্পেসিফিকেশন ও ফিচার

টেকনো পপ ৮ স্মার্টফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৬-ইঞ্চি এইচডি প্লাস (৭২০×১৬১২ পিক্সেল) ডট আইপিএস এলসিডি ডিসপ্লে প্যানেল দেওয়া হয়েছে। ডিভাইসটি ইউনিসক টি৬০৬ অক্টা কোর প্রসেসর এবং মালি জি৫৭ জিপিইউ সহ এসেছে। আবার স্টোরেজ হিসাবে ৪ জিবি LPDDR4X র‌্যাম এবং ৬৪ জিবি UFS 2.2 রম পাওয়া যাবে। এছাড়া এই ফোনে ৪ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‌্যাম ফিচার সাপোর্ট করেবে বলে দাবি করেছে সংস্থাটি। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ক্যাপাসিটি বাড়ানো সম্ভব। আর অপারেটিং সিস্টেম হিসেবে ফোনে অ্যান্ড্রয়েড ১৩ গো ভিত্তিক হাইওএস ১৩.০ কাস্টম স্কিন উপস্থিত।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য Tecno Pop 8 স্মার্টফোনে LED ফ্ল্যাশ সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল – ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (এফ/১.৮৫ অ্যাপারচার) এবং একটি এআই লেন্স। এদিকে ডিভাইসের সামনে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা উপস্থিত।

অন্যান্য বৈশিষ্ট্যের কথা বললে, নবাগত এই হ্যান্ডসেটে – সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ডিটিএস অডিও প্রযুক্তি সমর্থিত স্টেরিও স্পিকার সিস্টেম বিদ্যমান। কানেক্টিভিটি বিকল্প হিসাবে – ডুয়েল সিম স্লট, ৪জি, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস এবং ইউএসবি টাইপ-সি পোর্ট অন্তর্ভুক্ত। আবার পাওয়ার ব্যাকআপের জন্য মিলবে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা ১০ ওয়াট চার্জিং এবং দীর্ঘ ৩৮ দিন স্ট্যান্ডবাই টাইম অফার করে। পরিশেষে নয়া Tecno Pop 8 ফোনের পরিমাপ ১৬৩.৬৯×৭৫.৬×৮.৫৫ মিমি।

সঙ্গে থাকুন ➥