বাজেট মধ্যে শক্তিশালী ব্যাটারি ও ডুয়েল সেলফি ফ্ল্যাশ সহ লঞ্চ হল Tecno Pop 8 স্মার্টফোন

Published on:

Tecno Pop 8 launched India

Tecno ভারতের বাজারে তাদের নতুন লো বাজেট স্মার্টফোন লঞ্চ করল। Tecno Pop 8 নামের এই ডিভাইসটিকে সংস্থাটির অফিসিয়াল ওয়েবসাইটে অন্তর্ভুক্ত করা হয়েছে। টেকনোর এই লেটেস্ট হ্যান্ডসেটে ৯০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ডিসপ্লে, ৮ জিবি পর্যন্ত র‌্যাম সাপোর্ট, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ১২৮ জিবি ইনবিল্ট স্টোরেজ পাওয়া যাবে। আসুন Tecno Pop 8 ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন ও দাম জেনে নেওয়া যাক।

Tecno Pop 8-এর স্পেসিফিকেশন ও ফিচার

Tecno Pop 8 স্মার্টফোনে ৭২০×১৬১২ পিক্সেল রেজলিউশনের ৬.৬ ইঞ্চি এলসিডি পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। ফটোগ্রাফির জন্য এতে ডুয়েল ফ্ল্যাশ সহ AI- ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। আর সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এই হ্যান্ডসেটে ডুয়েল ফ্রন্ট ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বিদ্যমান।

অ্যান্ড্রয়েড টি-গো ভার্সনে চালিত এই টেকনো পপ ৮ ফোনে ইউনিসক টি৬০৬ (Unoisoc T606) প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার এটি ৪ জিবি ফিজিক্যাল ও ৪ জিবি ভার্চুয়াল র‌্যাম সহ এসেছে। হ্যান্ডসেটটি ১২৮ জিবি ইনবিল্ট স্টোরেজ সহ‌ এসেছে। এছাড়া মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ১ টিবি পর্যন্ত এই স্টোরেজ বাড়ানো যাবে।

সিকিউরিটির জন্য এই টেকনো পপ ৮ ডিভাইসে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত। আবার, হ্যান্ডসেটটিতে ডিটিএস সাপোর্ট সহ স্টেরিও ডুয়াল স্পিকারও দেওয়া হয়েছে। কানেক্টিভিটি অপশনের কথা বললে, টেকনো পপ ৮-এ GPS, Wi-Fi, FM রেডিও, ব্লুটুথ এবং OTG-এর মতো ফিচার রয়েছে। আর পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে আছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা ১০ ওয়াট ফার্স্ট চার্জিং সাপোর্ট করে। সংস্থাটি দাবি করেছে যে, একবার চার্জ দিলে এটি ৯০০ ঘণ্টার বেশি স্ট্যান্ডবাই টাইম দেবে।

Tecno Pop 8-এর দাম

টেকনো পপ ৮-এর দাম ও প্রাপ্যতা সম্পর্কে যদিও ব্র্যান্ডটি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে কোনো তথ্য প্রকাশ করেনি। তবে আশা করা হচ্ছে এই হ্যান্ডসেটটি বাজেট রেঞ্জেই পাওয়া যাবে। এই ডিভাইসটি গোল্ড, ব্ল্যাক, হোয়াইট এবং ম্যাজিক স্কিন কালার অপশনে পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥