Tecno Pop 8: 6 হাজার টাকার কমে 4 জিবি র‌্যাম ও 5000mAh ব্যাটারির ফোন ভারতে লঞ্চ হল

Published on:

Tecno Pop 8 Launched in India

Tecno Pop 8 অবশেষে ভারতে লঞ্চ হল। গত বেশ কয়েকদিন ধরে এই ডিভাইসটি টিজ করা হচ্ছিল। বাজেট রেঞ্জের এই ফোনের দাম রাখা হয়েছে ৭,০০০ টাকার কম। ফিচারের কথা বললে, Tecno Pop 8 মডেলে পাওয়া যাবে ৬.৫৬ ইঞ্চি ডিসপ্লে ও ইউনিসক টি৬০৬ প্রসেসর। আর এটি অ্যান্ড্রয়েড ১৩ গো অপারেটিং সিস্টেমে চলবে। আসুন এর মূল্য ও সমস্ত স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Tecno Pop 8 এর দাম বা মূল্য

টেকনো পপ ৮ এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৬,৪৯৯ টাকা। তবে এটি সীমিত সময়ের জন্য ৫,৯৯৯ টাকায় পাওয়া যাবে। Amazon থেকে আগামী ৯ জানুয়ারি এর সেল শুরু হবে।

Tecno Pop 8 এর স্পেসিফিকেশন ও ফিচার

টেকনো পপ ৮ ফোনে আছে ৬.৫৬ ইঞ্চি এইচডি প্লাস ডট আইপিএস ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে ইউনিসক টি৬০৬ অক্টা কোর প্রসেসর ও ৪ জিবি র‌্যাম (LPDDR4X) দেওয়া হয়েছে। আবার এই ডিভাইসে মাইক্রো এসডি কার্ড স্লটের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Tecno Pop 8 মডেলে ১২ মেগাপিক্সেল এআই ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। আর সামনে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত।

পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। এই ব্যাটারি ৩৮ দিন স্ট্যান্ডবাই টাইম অফার করবে। অপারেটিং সিস্টেম হিসেবে Tecno Pop 8 ফোনে অ্যান্ড্রয়েড ১৩ গো ভিত্তিক হাইওএস ১৩.০ কাস্টম স্কিন উপস্থিত।

সঙ্গে থাকুন ➥