৮ জিবি র‌্যামের সবচেয়ে সস্তা ফোন Tecno Pova 4 ভারতে লঞ্চ হল, রয়েছে ৬০০০mAh ব্যাটারি

Avatar

Published on:

Tecno Pova 4 Launched in India

Tecno Pova 4 প্রত্যাশামতোই আজ ভারতে লঞ্চ হল, যার দাম রাখা হয়েছে ১৫,০০০ টাকার কম। পোভা সিরিজের নয়া এই ডিভাইসের মূল আকর্ষণ ৬,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি। এছাড়া এতে দেওয়া হয়েছে ৫ জিবি ভার্চুয়াল র‌্যাম, বিশাল বড় ডিসপ্লে ও ৫০ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা। উল্লেখ্য, গত মাসে Tecno Pova 4, Tecno Pova 4 Pro বাংলাদেশে প্রথম লঞ্চ হয়েছিল।

টেকনো পোভা ৪ ভারতে দাম ও সেলের তারিখ (Tecno Pova 4 Price in India and Sale Date)

ভারতে টেকনো পোভা ৪ ফোনের দাম রাখা হয়েছে ১১,৯৯৯ টাকা। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। এই ফোনে আরও ৫ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। শীঘ্রই ক্রিওলাইট ব্লু এবং ইউরানোলিথ গ্রে কালার অপশনে ফোনটি Amazon থেকে কেনা যাবে।

টেকনো পোভা ৪ স্পেসিফিকেশন ও ফিচার (Tecno Pova 4 Specifications and Features)

টেকনো পোভা ৪ ফোনে আছে ৬.৮২ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬৪০ পিক্সেল) ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ১৮০ হার্টজ টাচ স্যাম্পেলিং রেট ও ২০.৫:৯ এসপেক্ট রেশিও অফার করবে। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে এলইডি ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

এদিকে গ্রেডিয়েন্ট ব্যাক প্যানেল সহ আসা টেকনো পোভা ৪ ফোনের পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান, যার প্রাইমারি সেন্সর ৫০ মেগাপিক্সেল, ও সেকেন্ডারি সেন্সর হিসেবে রয়েছে এআই লেন্স। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

Tecno Pova 4 ফোনে পারফরম্যান্সের জন্য ব্যবহার করা যাবে মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক হাই ওএস ১২.০ কাস্টম স্কিনে চলবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ আরও বাড়ানো যাবে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, এই ফোনে দেওয়া হয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এছাড়া Tecno Pova 4 গ্রাফাইট কুলিং, প্যান্থার গেম ইঞ্জিন ২.০, ডুয়াল স্টেরিও স্পিকার, ৩.৫ মিমি অডিও জ্যাক, ডুয়াল 4G VoLTE, ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, জিপিএস এবং এনএফসি অফার করবে৷

সঙ্গে থাকুন ➥