Tecno Spark 10 4G ভরপুর ফিচার সহ লঞ্চ হল, 7 হাজার টাকায় 50MP ক্যামেরা ও 5000mAh ব্যাটারি

Avatar

Published on:

Tecno Spark 10 4G Launched

টেকনো তাদের Spark 10 সিরিজের অধীনে Tecno Spark 10C, Spark 10 5G এবং Spark 10 Pro- এই তিনটি স্মার্টফোন উন্মোচন করার পর, এবার সিরিজের চতুর্থ সংযোজন হিসাবে ফিলিপাইনের বাজারে Tecno Spark 10 4G হ্যান্ডসেটটি লঞ্চ করেছে। ডিজাইনের ক্ষেত্রে, এই ৪জি ফোনটির সামনে একটি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে এবং পিছনে বর্গাকার আকৃতির ক্যামেরা মডিউল রয়েছে, যেটিতে এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল-ক্যামেরা সেটআপ অবস্থান করছে। এছাড়াও, Tecno Spark 10 4G-তে রয়েছে আইপিএস এলসিডি ডিসপ্লে, MediaTek Helio G37 চিপসেট, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন টেকনো স্পার্ক ১০ ৪জি হ্যান্ডসেটটির স্পেসিফিকেশন, ফিচার এবং দাম সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Tecno Spark 10 4G-এর স্পেসিফিকেশন এবং ফিচার

Tecno Spark 10 4G ফোনে ৬.৬ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে প্যানেল রয়েছে, যা ৭২০ x ১,৬১২ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৩৭ চিপসেট দ্বারা চালিত, যার সাথে ৪ জিবি/৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত রয়েছে। আর অতিরিক্ত স্টোরেজের জন্য ফোনটিতে একটি মাইক্রোএসডি কার্ড স্লটও মিলবে। Tecno Spark 10 4G অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক হাইওএস ১২ (HiOS 12) ইউজার ইন্টারফেসে রান করে।

ফটোগ্রাফির জন্য টেকনো স্পার্ক ১০ ৪জি-এর রিয়ার প্যানেলে এলইডি ফ্ল্যাশ সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং এআই (AI) লেন্স দ্বারা গঠিত ডুয়েল-ক্যামেরা সিস্টেম উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে এলইডি ফ্ল্যাশ সহ একটি ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, স্পার্ক ১০ ৪জি বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ইউএসবি-সি পোর্টের মাধ্যমে ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট করে৷

নিরাপত্তার জন্য, এই টেকনো ফোনে এআই ফেস আনলকের পাশাপাশি সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়াও, Tecno Spark 10 4G ডুয়েল সিম সাপোর্ট, ৪জি ভিওএলটিই, ওয়াই-ফাই ৮০২.১১ এসি, ব্লুটুথ ৫.০, জিপিএস এবং একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাকের মতো অন্যান্য বৈশিষ্ট্যগুলিও অফার করে৷

Tecno Spark 10 4G-এর মূল্য ও লভ্যতা

টেকনো স্পার্ক ১০ ৪জি ফিলিপাইনে প্রায় ৯০ ডলার (আনুমানিক ৭,৩৭৬ টাকা) মূল্যের সাথে লঞ্চ হয়েছে। আগ্রহী ক্রেতারা হ্যান্ডসেটটিকে মেটা ব্ল্যাক, মেটা ব্লু এবং মেটা গ্রিন – এই তিনটি কালার অপশনে বেছে নিতে পারবেন। ডিভাইসটি এশিয়ার অন্যান্য বাজার এবং আফ্রিকাতেও মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে। অর্থাৎ, টেকনো স্পার্ক ১০ ৪জি ভারতের বাজারেও শীঘ্রই পা রাখতে পারে।

সঙ্গে থাকুন ➥