সস্তায় পুষ্টিকর ফিচার্সের মজা দেবে Tecno Spark 20C, অপেক্ষার অবসান হতে কিছু দিন

Published on:

Tecno Spark 20C Launch Date

টেকনো তাদের নতুন Tecno Spark 20 সিরিজের স্মার্টফোনগুলি লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে বলে জানা গিয়েছে৷ অফিশিয়াল ঘোষণার আগেই এখন, ডিজাইন (ফ্রন্ট প্যানেল) এবং স্পেসিফিকেশন সহ Tecno Spark 20C মডেলটি গুগল প্লে কনসোল (Google Play Console) ওয়েবসাইটে হাজির হয়ে খুব তাড়াতাড়িই আনুষ্ঠানিক ভাবে লঞ্চের সম্ভাবনা বাড়িয়ে দিয়েছে।

Tecno Spark 20C-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টেকনো স্পার্ক ২০সি গুগল প্লে কনসোল ডেটাবেসে উপস্থিত হয়েছে। লিস্টিংটি নিশ্চিত করেছে যে, এটি BG7n মডেল নম্বর বহন করে। ফোনটি মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর এবং ৪ জিবি র‍্যামের সাথে দেখা গিয়েছে, যা ৫জি কানেক্টিভিটি সাপোর্ট করে না। অর্থাৎ, স্মার্টফোনটি একটি সাধারণ ৪জি হ্যান্ডসেট হবে।

গুগল প্লে কনসোল আরও প্রকাশ করেছে, এটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলবে। এছাড়া, টেকনো স্পার্ক ২০সি-এর সামনের দিকে এইচডি+ ডিসপ্লে থাকবে, যার দুই পাশে ও ওপরে লক্ষণীয় বেজেল এবং নীচে একটি পুরু চিন দেখা যাবে। ডিসপ্লেতে সেলফি ক্যামেরার জন্য পাঞ্চ হোল কাটআউট অবস্থান করবে।

ফোনের ডান দিকে পাওয়ার বাটন এবং ভলিউম রকার দেখতে পাওয়া যাবে। যেহেতু, Tecno Spark 20C সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর ছাড়পত্র লাভ করেছে, তাই আশা করা হচ্ছে যে কোম্পানিটি শীঘ্রই এই স্মার্টফোনটি লঞ্চ করতে পারে।

সঙ্গে থাকুন ➥