সস্তায় আইফোনের মতো দেখতে স্মার্টফোন আনল Tecno, ডুয়াল ফ্ল্যাশ সহ রয়েছে 8GB র‍্যাম

Avatar

Published on:

Tecno Spark Go 2024 Unveiled in Malaysia

টেকনো (Tecno) সম্প্রতি মালয়েশিয়ায় তাদের Spark সিরিজের অধীনে একটি নতুন বাজেট-রেঞ্জ স্মার্টফোন উন্মোচন করেছে, যার নাম Tecno Spark Go 2024। এটি নিঃশব্দে মালয়েশিয়াতে সংস্থার ওয়েবসাইটে যুক্ত করা হয়েছে। ফোনটির দাম ঘোষণা না হলেও, সকল স্পেসিফিকেশনই কোম্পানি সূত্রে জানা গিয়েছে। নতুন Tecno Spark Go 2024-এ এইচডি+ ডিসপ্লে, Unisoc T606 প্রসেসর, ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

Tecno Spark Go 2024-এর স্পেসিফিকেশন

টেকনো স্পার্ক গো ২০২৪-এ ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং এইচডি+ রেজোলিউশন সহ ৬.৬ ইঞ্চির হোল স্ক্রিন ডিসপ্লে রয়েছে। ইউনিসক টি৬০৬ প্রসেসর ব্যবহার করা হয়েছে এতে। এই টেকনো ফোনটি ৮ জিবি র‍্যাম (৪ জিবি ইন-বিল্ট + ৪জি এক্সপ্যান্ডেবল) এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজে সহ এসেছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ১ টিবি পর্যন্ত প্রসারিতও করা যাবে। টেকনো স্পার্ক গো ২০২৪ অ্যান্ড্রয়েড টি-গো (Android T-Go) অপারেটিং সিস্টেমে চলে।

ফটোগ্রাফির জন্য, টেকনো স্পার্ক গো ২০২৪-এর রিয়ার প্যানেলে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি এআই (AI) সেকেন্ডারি লেন্স দ্বারা গঠিত ডুয়েল ক্যামেরা সেটআপ রয়েছে। আর ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা রয়েছে। লো লাইট ফটোগ্রাফির জন্য ফোনের ফ্রন্ট এবং ব্যাক উভয় প্যানেলেই ডুয়েল এলইডি ফ্ল্যাশলাইট রয়েছে।

এছাড়া, স্মার্টফোনটিতে নিরাপত্তার জন্য একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৪জি নেটওয়ার্ক কানেক্টিভিটি, ডুয়েল স্টেরিও স্পিকার, ওয়াই-ফাই, ব্লুটুথ(ভি৫.০), জিপিএস, ওটিজি, একটি ইউএসবি টাইপ-সি চার্জিং পোর্ট এবং এফএম রেডিও-এর মতো স্ট্যান্ডার্ড কানেক্টিভিটি অপশন বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, ফোনটি ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে। সবশেষে নতুন স্পার্ক গো গ্র্যাভিটি ব্ল্যাক, ম্যাজিক স্কিন, গোল্ড এবং মিস্ট্রি হোয়াইট কালার অপশনে বেছে নেওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥