বারবার চার্জের ঝামেলাই নেই! কম দামে এই 3 ফোনে 6000mAh ব্যাটারি দিচ্ছে Samsung, আছে আরও ফিচার

Avatar

Published on:

Top 3 Samsung Smartphone Battery

স্মার্টফোন এখন আমাদের জীবনে খাদ্য-বস্ত্র-বাসস্থান এমনকি অক্সিজেনের মতোই অপরিহার্য অঙ্গ হয়ে উঠেছে। আর যেহেতু একাংশেরই রোজনামচা ব্যস্ততায় ভরা, তাই ফোন কেনার সময় অনেকেরই লক্ষ্য থাকে দীর্ঘ ব্যাটারি লাইফের দিকে। এতে করে বেশি সময় এই খুদে ডিভাইসটিকে চার্জের জন্য কাছছাড়া করতেও হয়না, আবার ব্যস্ততাতেও ঘন ঘন চার্জিংয়ের প্রয়োজন হয়না। এই পরিস্থিতিতে, ইউজারদের এই চাহিদার কথা মাথায় রেখে বিশ্ববিখ্যাত মোবাইল ব্র্যান্ড Samsung, তার বহু স্মার্টফোন মডেলই 6000mAh ব্যাটারির সাথে বাজারে আনছে। সুবিধার ব্যাপার হল যে এই ধরণের ফোনগুলির দামও খুব বেশি নয়। সেক্ষেত্রে আপনি যদি এখন বাজেট সেগমেন্টে এরকম একটি ভালো ফোন পেতে চান, তাহলে এই ব্র্যান্ডের হাত ধরাটাই ভালো। আপনার সুবিধার্থে আমরা এখানে শক্তিশালী ব্যাটারি লাইফের সুবিধাযুক্ত তিন-তিনটি সেরা Samsung ফোনের কথা বলব, যেগুলিতে বড় ডিসপ্লে, ভালো ক্যামেরা এবং দুর্দান্ত হার্ডওয়্যারও মিলবে।

বেশি ব্যাটারি ব্যাকআপ চাইলে বেছে নিন Samsung-এর এই ৩ ফোন

১. Samsung Galaxy M14: এতে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৬,০০০ এমএএইচ ব্যাটারি আছে। সাথে রয়েছে ৬.৬ ইঞ্চি এইচডি+ (রেজোলিউশন ২৪০৮×১০৮০ পিক্সেল) সুপার এলসিডি ডিসপ্লে, এক্সিনস ১৩৩০ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‍্যাম, ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা সেটআপ।

এই স্মার্টফোনটির দাম ৯,৯৯০ টাকা।

২. Samsung Galaxy M13: ফিচার বলতে এতেও ৬,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। এছাড়া এই ফোনটিতে মিলবে ৬.৬ ইঞ্চি ফুল-এইচডি+ ইনফিনিটি-ও ডিসপ্লে, এক্সিনস ৮৫০ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‍্যাম, ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ, র‌্যাম বুস্ট ফিচার এবং ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

এর দাম ৯,৯৯৯ টাকা।

৩. Samsung Galaxy M34: এতে ৬,০০০ এমএএইচ ব্যাটারির পাশাপাশি ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, এক্সিনস ১২৮০ প্রসেসর এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাবেন।

এটির দাম পড়বে ১৫,৯৯৯ টাকা।

সঙ্গে থাকুন ➥