Smartphones: এই পাঁচটি মিড রেঞ্জার ফোনে আছে সেরার সেরা ফিচার, দাম ৩০,০০০ টাকারও কম

Avatar

Updated on:

Smartphones under 30000

Smartphones Under 30000: মিড রেঞ্জার স্মার্টফোন এখন বেশিরভাগ মানুষেরই পছন্দ তথা প্রয়োজনের তালিকায় জায়গা করে নিয়েছে। ভালো ফিচার এবং পারফরম্যান্স পেতে অধিকাংশই এখন ১৫ হাজার টাকার বেশি খরচ করে ফোন কিনছেন। সেক্ষেত্রে আপনি যদি বর্তমানে একটি নতুন ফোন কিনতে চান এবং আপনার চাহিদা থাকে 5G সাপোর্ট, ভালো র‌্যাম/স্টোরেজ, উন্নতমানের ডিসপ্লে এবং শক্তিশালী প্রসেসর বিশিষ্ট একটি হ্যান্ডসেট, তাহলে আজ আমরা আপনাকে পাঁচ-পাঁচটি সেরা বিকল্পের সন্ধান দেব। এই পাঁচটি ফোন Samsung, Xiaomi এবং OnePlus-এর মত নামী ব্র্যান্ডের যা Amazon India থেকে ৩০,০০০ টাকার কমে কেনা যাবে। চলুন আর না দেরি করে দেখে নিই তালিকা।

8GB Ram + 256GB Rom Mobile Under 30000

৩০,০০০ টাকার কমে এই পাঁচটি স্মার্টফোনে পাবেন দুর্দান্ত ফিচার

১. Samsung Galaxy M33 5G: এই স্মার্টফোনটির ডিজাইন খুবই সুন্দর। ফিচার বলতে এতে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি ডিসপ্লে, ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ৬ জিবি র‌্যাম (যা আরও ৬ জিবি পর্যন্ত বাড়ানো যায়), ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা বিশিষ্ট কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এটি অটোমেটিক ডেটা স্যুইচিং ও পাওয়ারকুল টেকনোলজির মত অপশনও বহন করে। এই স্যামসাং ফোনটি আপনারা এখন ১৬,৯৯৯ টাকায় কিনতে পারবেন যার সাথে থাকবে নো কস্ট ইএমআই, ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট, অ্যামাজন পে (Amazon Pay) রিওয়ার্ডের সুবিধা।

২. Redmi K50i 5G: এটি কোম্পানির ৫জি প্রযুক্তি সমর্থিত লেটেস্ট স্মার্টফোন যাতে ফ্ল্যাগশিপ মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ প্রসেসর, ১৪৪ হার্টজ লিকুইড এফএফএস (FFS) ডিসপ্লে, ১২৮ জিবি স্টোরেজ স্পেস, ৬৪ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা এবং ৬৭ ওয়াট টার্বো চার্জিংয়ের ফিচার আছে। এটি কিনতে দাম পড়বে ২৩,৯৯৯ টাকা।

৩. Xiaomi 11 Lite NE 5G: এই ফোনটির দাম শুরু ২৫,৯৯৯ টাকা থেকে। এটি কোম্পানির হাল্কা এবং পাতলা ডিজাইনের স্মার্টফোন, যাতে ইউজাররা পাবেন ১০ বিট অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৭৭৮ প্রসেসর, এনএফসি (NFC) সাপোর্ট, ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ইত্যাদি ফিচার।

৪. iQOO 9 SE 5G: আইকোর এই আশ্চর্যজনক স্মার্টফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, ৮ জিবি র‌্যাম, ১২৮ জিবি স্টোরেজ, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৬৬ ওয়াট ফ্ল্যাশ চার্জের মত ফিচার রয়েছে। এটির মূল্য বর্তমানে ২৮,৯৯৯ টাকা, যেখানে ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট, নো কস্ট ইএমআই ইত্যাদি স্কিমের সুবিধা নেওয়া যাবে।

৫. OnePlus Nord 2T 5G: ওয়ানপ্লাসের এই ফোনটির দামও ২৮,৯৯৯ টাকা। এই স্মার্টফোনে অ্যাম্বিয়েন্ট ডিসপ্লের পাশাপাশি ৮০ ওয়াট সুপারভোক (SuperVOOC) চার্জিং প্রযুক্তি, ৮ জিবি র‌্যাম, ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ডুয়াল স্টিরিও স্পিকার ইত্যাদি ফিচার দেখা যাবে।

সঙ্গে থাকুন ➥