দামে কম মানে ভালো! 1000 টাকার কমে এই 5টি ছোট্ট রুম হিটার কিনেই ঠাণ্ডাকে বুড়ো আঙুল দেখান

Updated on:

Top 5 Room Heater Under rs 1000

প্রায় এক মাসের কাছাকাছি সময় হল শীতের মরসুম পশ্চিমবঙ্গসহ ভারতের অধিকাংশ জায়গায় পা রেখেছে। এখন ভরা পৌষ – শহরাঞ্চলে তাপমাত্রার পারদ তেমন না নামলেও, অনেকেই ঠাণ্ডা বাড়ার কারণে রুম হিটারের প্রয়োজন অনুভব করতে শুরু করেছেন। সেক্ষেত্রে আপনিও যদি এই দলে থাকেন মানে আপনার বসবাসের এলাকাতেও ঠাণ্ডা তীব্র হওয়ায় রুম হিটারের দরকার হয়, তাহলে এটি কেনার জন্য আপনাকে বিপুল টাকা খরচ করতে হবে এমন নয়। বরঞ্চ অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলির সৌজন্যে আপনি হাজার টাকার কম দামে কমপ্যাক্ট হিটার কিনে অসময়ে উষ্ণতা উপভোগ করতে পারবেন। আপনার সুবিধার জন্য আমরা এই প্রতিবেদনে ১,০০০ টাকার কমে সেরা এমনই পাঁচটি হিটারের কথা বলব।

সস্তায় সেরা! ১,০০০ টাকার কমে কিনতে পারেন এই পাঁচটি হিটার

১. Haneul Portable Room Heater: এই হিটারটি শক্তি সাশ্রয়ী অর্থাৎ কম বিদ্যুৎ ব্যবহার করে। অন্যদিকে এতে ডিজিটাল ডিসপ্লের সাথে সেফটি শাট অফ ফিচার দেখা যাবে।

এটি অ্যামাজন (Amazon) থেকে ৭৯৯ টাকায় কেনা যাবে। 

২. MANTICORE Portable Air Blower: অত্যন্ত কমপ্যাক্ট আকারের এই ছোট হিটারটির ক্যাপাসিটি ৪০০ ওয়াট এবং ওজনও মাত্র ৪০০ গ্রাম। এটিকে সরাসরি পাওয়ার সকেটে প্লাগ করা যায়, আবার এতে ওভারহিট প্রোটেকশনের ফিচারও আছে।

ফ্লিপকার্ট (Flipkart)-এ এর দাম ৮৪৯ টাকা।

৩. Orawell Compact Room Heater: সিকিউরিটি শাট-অফ ফিচার ও হিটিং কাস্টমাইজেশনের সুবিধাযুক্ত এই হিটারটিকে ছোট আকারের কারণে সহজেই রুম বা অফিসে ব্যবহার করা যেতে পারে।

অ্যামাজনে এর দাম ৮৮৫ টাকা।

৪. Tagve Energy Efficient Space Heater: এই হিটারটির কর্মক্ষমতা অত্যন্ত ভালো, কারণ এর ক্যাপাসিটি ৮০০ ওয়াট। এছাড়া এতে অটো-রিভলভিং, টু-স্পিড ফ্যানের মতো ফিচারও পাবেন।

এটি ফ্লিপকার্টে ৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

৫. Portable Electric Smart Wall Space Heater: এটি বসার ঘর এবং বেডরুমের জন্য পারফেক্ট অপশন! এই হিটারে রয়েছে এলইডি (LED ডিসপ্লে), অটো-অফ সাপোর্ট, ৪০০-৮০০ ওয়াট পাওয়ার হিট সেটিংস ইত্যাদি ফিচার।

এই হিটারটির দামও ৯৯৯ টাকা।

সঙ্গে থাকুন ➥