Redmi Note 13 থেকে Vivo T2 Pro, সেপ্টেম্বরের শেষ সপ্তাহে লঞ্চ হচ্ছে এই 6 স্মার্টফোন, দেখে নিন লিস্ট

Avatar

Published on:

Upcoming 6 Smartphones Launching Soon

চলতি বছরের প্রথম থেকেই একের পর এক নতুন স্মার্টফোন (Smartphone) বাজারে এনেছে ব্র্যান্ডগুলি। গত মাসেও তারা বেশ কয়েকটি ফোন লঞ্চ করেছে। আবার, সেপ্টেম্বরের শেষেও নাকি বেশ কয়েকটি স্মার্টফোনের উপর থেকে পর্দা সরানো হবে। তাই আপনি যদি নতুন কোনো ফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে আজকের প্রতিবেদনটি পড়ুন। আজ আমরা এখানে ছয়টি আপকামিং স্মার্টফোন সম্পর্কে আলোচনা করবো।

সেপ্টেম্বরের শেষের দিকে আসছে এই ৬ স্মার্টফোন

১) Lava Blaze Pro 5G

সেপ্টেম্বরের শেষ সপ্তাহে লঞ্চ হতে চলেছে লাভার নতুন মডেল Lava Blaze Pro 5G। আশা করা যায় ১৫,০০০ টাকারও কমে পাওয়া যেতে পারে এই ডিভাইসটি। বলা হচ্ছে, এই ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর। এছাড়াও এতে থাকবে ৫০ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ।

২) Redmi Note 13 সিরিজ

আগামীকাল অর্থাৎ ২১ সেপ্টেম্বর লঞ্চ হতে চলেছে Redmi Note 13 সিরিজ। এই সিরিজে Note 13, Note 13 Pro এবং 13 Pro Plus মডেল তিনটি অন্তর্ভুক্ত থাকবে। রেডমি নোট ১৩ সিরিজের এই ফোনগুলি প্রথমে চীনে এবং চলতি বছরের ডিসেম্বর মাস নাগাদ ভারতে লঞ্চ হতে চলেছে।

৩) Motorola Edge 40 Neo

এই ফোনটিও ২১ সেপ্টেম্বর লঞ্চ হতে পারে। আর আপনি এই ডিভাইসটি Flipkart থেকে কিনতে পারবেন। রিপোর্ট অনুসারে, Motorola Edge 40 Neo ডিভাইসে থাকবে ১০বিট ১৪৪হার্টজ কার্ভড পোলড স্ক্রিন। আর পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৩০ প্রসেসর দেওয়া হবে। এছাড়াও থাকবে ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৮ ওয়াট চার্জিং সাপোর্ট করবে।

৪) Vivo T2 Pro

Vivo T2 Pro ফোনটি আগামী ২২ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হবে। এই ডিভাইসে ৪এনএম মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০০ চিপসেট এবং ৩ডি কার্ভড AMOLED স্ক্রিন থাকবে।

৫) Vivo V29 5G

এই ফোনটিও চলতি মাসের শেষের দিকে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। Vivo V29 সিরিজের অধীনে Vivo V29 এবং Vivo V29 Pro ডিভাইস দুটি লঞ্চ হতে পারে।

৬) Itel P55 5G

Itel এর এই স্মার্টফোনটি আগামী ২৬ সেপ্টেম্বর লঞ্চ হতে পারে। আর এর দাম ১০,০০০ টাকারও কম রাখা হবে। আশা করা হচ্ছে, এটিই হবে ভারতের সবচেয়ে সস্তা 5G স্মার্টফোন।

সঙ্গে থাকুন ➥