মোস্ট পাওয়ারফুল মিডিয়াটেক প্রসেসর দিয়ে ট্যাব আনছে Vivo, ফোনের থেকে বেশি স্পিড!

Avatar

Published on:

vivo-pad-3-pro-spotted-with-most-powerful-mediatek-chip-on-geekbench-before-expected-march-26-launch

ভিভো চীনে আগামী ২৬ মার্চ একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করবে বলে শোনা যাচ্ছে। ব্র্যান্ডটি ওই ইভেন্টে যথাক্রমে Snapdragon 8 Gen 2 এবং Snapdragon 8 Gen 3 চালিত Vivo X Fold 3 ও X Fold 3 Pro ফোল্ডেবল স্মার্টফোনগুলি লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। সাম্প্রতিক কিছু রিপোর্টে এও দাবি করা হয়েছে যে, Vivo Pad 3 Pro ট্যাবটি Vivo X Fold 3 সিরিজের সাথেই আসবে। এখন জানা গিয়েছে, এতে মিডিয়াটেকের সবচেয়ে শক্তিশালী প্রসেসর ব্যবহার হতে চলেছে।

Vivo Pad 3 Pro দেখা গেল Geekbench ডেটাবেসে

PA2473 মডেল নম্বর সহ একটি নতুন ভিভো ট্যাবলেট গিকবেঞ্চ বেঞ্চমার্ক ডেটাবেসে উপস্থিত হয়েছে। একে গত মাসে চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) প্ল্যাটফর্মেও দেখা গেছে। মনে করা হচ্ছে যে, ট্যাবটি ভিভো প্যাড ৩ প্রো হিসাবে চীনা বাজারে আত্মপ্রকাশ করবে। গিকবেঞ্চ লিস্টিংটি ইঙ্গিত করেছে যে, এই ট্যাবে ডাইমেনসিটি ৯৩০০ চিপ থাকবে, যা এই মুহূর্তে বাজারে উপলব্ধ সবচেয়ে শক্তিশালী মিডিয়াটেক প্রসেসর। নাম উল্লেখ করা না হলেও, ডেটাবেসে প্রকাশিত প্রসেসরের সিপিইউ এবং জিপিইউ সংক্রান্ত তথ্যগুলিই স্পষ্টভাবে নির্দেশ করছে যে, ভিভো প্যাড ৩ প্রো ডাইমেনসিটি ৯৩০০ দ্বারা চালিত হবে।

বেঞ্চমার্ক লিস্টিংটি থেকে আরও জানা গেছে যে, ভিভো প্যাড ৩ প্রো-তে ১৬ জিবি র‍্যাম মিলবে এবং অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলবে, যার ওপরে প্যাডের জন্য ডিজাইন করা অরিজিনওএস ৪ (OriginOS 4)-এর স্তর থাকতে পারে। বেঞ্চমার্ক ফলাফলের ক্ষেত্রে, গিকবেঞ্চের সিঙ্গেল-কোর এবং মাল্টি-কোর টেস্টে প্যাড ৩ প্রো যথাক্রমে ২,২২৩ এবং ৭,৫৪৭ পয়েন্ট স্কোর করেছে।

সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, Vivo Pad 3 Pro-এ ১২.৯৫ ইঞ্চির এলসিডি প্যানেল থাকবে, যা ৩কে রেজোলিউশন এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, ট্যাবলেটটিতে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ১১,৫০০ এমএএইচ ব্যাটারি ব্যবহৃত হবে বলে আশা করা হচ্ছে। আর ব্যাক প্যানেলে এলইডি ফ্ল্যাশ সহ একটি ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং সামনে একটি ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা অবস্থান করবে।

সঙ্গে থাকুন ➥