সেলফি নিয়ে খুঁতখুত? আপনার জন্য 50MP ফ্রন্ট ক্যামেরার এই ফোন শীঘ্রই লঞ্চ করবে Vivo

Avatar

Published on:

Vivo S16 S16e Specifications Leaked

জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা ভিভো শীঘ্রই তাদের আপকামিং Vivo S16 সিরিজ চীনের মার্কেটে লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। এমনকি কোম্পানি ইতিমধ্যেই এর লঞ্চের জন্য টিজার প্রকাশ করাও শুরু করেছে, যা এই সম্ভাবনাকে আরও দৃঢ় করেছে। ভিভো দ্বারা প্রকাশিত প্রথম টিজারগুলি সমস্ত কোণ থেকে Vivo S16 Pro-এর ডিজাইনটি প্রদর্শন করেছে। যদিও, সাম্প্রতিক রিপোর্ট থেকে জানা গেছে যে, এই লাইনআপে Pro মডেলের পাশাপাশি স্ট্যান্ডার্ড Vivo S16 এবং Vivo S16e মডেলগুলিও অন্তর্ভুক্ত থাকবে। আর এখন, একটি নতুন রিপোর্টে এই দুই আসন্ন ভিভো হ্যান্ডসেটের সম্পূর্ণ স্পেসিফিকেশনের তালিকাটি প্রকাশ করা হয়েছে। চলুন এগুলি সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক।

ভিভো এস১৬-এর সম্ভাব্য স্পেসিফিকেশন – Vivo S16 Expected Specifications

৯১মোবাইলস-এর একটি সাম্প্রতিক প্রতিবেদনে ভিভো এস১৬ এবং এস১৬ই-এর মূল স্পেসিফিকেশনগুলি প্রকাশ করা হয়েছে। রিপোর্ট অনুযায়ী, এস১৬ সিরিজের স্ট্যান্ডার্ড মডেলটিতে ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে যা ১,০৮০ x ২,৪০০ পিক্সেলের ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ মোবাইল প্ল্যাটফর্ম দ্বারা চালিত হবে। ভিভো এস১৬ সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত বিল্ট-ইন স্টোরেজ অফার করবে বলে আশা করা হচ্ছে।

ফটোগ্রাফির জন্য, Vivo S16-এর ব্যাক প্যানেলে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে। আর ফোনের সামনে দেখা যাবে একটি ৫০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo S16 ফোনে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৬০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে। পরিশেষে ডিভাইসটির পরিমাপ হবে ১৬৪.১ x ৭৪.৮ x ৭.৪ মিলিমিটার এবং ওজন হবে ১৮২ গ্রাম।

ভিভো এস১৬ই-এর সম্ভাব্য স্পেসিফিকেশন – Vivo S16e Expected Specifications

ভিভো এস১৬ই-এ ১,০৮০ x ২,৪০০ পিক্সেলের ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬২ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে। ৯১মোবাইলস-এর রিপোর্টে দাবি করা হয়েছে, এই ফোনে স্যামসাংয়ের এক্সিনস ১০৮০ চিপসেটটি ব্যবহার করা হবে এবং এটি সর্বাধিক ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত বিল্ট-ইন স্টোরেজ অফার করবে।

ক্যামেরার ক্ষেত্রে, Vivo S16e-এর রিয়ার শেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপের মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সরের সাথে গভীরতা এবং ম্যাক্রো শটগুলির জন্য ২ মেগাপিক্সেলের এক জোড়া ক্যামেরা অন্তর্ভুক্ত থাকবে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, এই নয়া ভিভো ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেল ক্যামেরা অবস্থান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo S16e ৪,৬০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ফোনটির পরিমাপ হবে ১৬৪.১ x ৭৪.৮ x ৭.৪ মিলিমিটার এবং ওজন হবে প্রায় ১৮২ গ্রাম।

উল্লেখ্য, Vivo S16 এবং Vivo S16e- উভয় ডিভাইসই একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং এনএফসি (NFC)-এর সাথে আসবে। এই ডিভাইসগুলি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অরিজিনওএস ৩ (OriginOS) কাস্টম স্কিনে রান করবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥