HomeMobiles30 মে লঞ্চের আগেই ফাঁস Vivo S19 ও S19 Pro-র ডিজাইন সহ সমস্ত স্পেসিফিকেশন

30 মে লঞ্চের আগেই ফাঁস Vivo S19 ও S19 Pro-র ডিজাইন সহ সমস্ত স্পেসিফিকেশন

গত ডিসেম্বরে Vivo S18 সিরিজের স্মার্টফোনগুলি চীনে বাজারে লঞ্চ করেছে ভিভো। কোম্পানিটি সাধারণত প্রতি ছয় মাস অন্তর তাদের S সিরিজে নতুন মডেল যুক্ত করে থাকে। সেইমতোই গতকালই ভিভো আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছে যে Vivo S19 সিরিজটি আগামী ৩০ মে চীনে উন্মোচন করা হবে। আপকামিং ফোনগুলির পাশাপাশি লঞ্চ ইভেন্টে Vivo Watch GT স্মার্টওয়াচটিও আত্মপ্রকাশ করবে। কোম্পানি দ্বারা শেয়ার করার টিজার ইমেজগুলি দেখিয়েছে যে Vivo S19 সিরিজটি পূর্বসূরি S18 লাইনআপের তুলনায় ভিন্ন ডিজাইনের ক্যামেরা মডিউলের সাথে আসবে। Vivo S19 স্মোক গ্রিন, পীচ ব্লসম এবং পাইন স্মোকের মতো রঙে পাওয়া যাবে, আর S19 Pro মিস্টি গ্রিন, মাউন্টেনস গ্রিন এবং শ্যাডো গ্রে-এর মতো শেডগুলিতে বিক্রি হবে। দুটি ফোনই এখন চীনে রিজার্ভেশনের জন্য উপলব্ধ। আসন্ন ভিভো ডিভাইসগুলি সম্পর্কে কি কি তথ্য এখনও পর্যন্ত প্রকাশ্যে এসেছে, আসুন দেখে নেওয়া যাক।

Vivo S19:

ভিভো এস১৯ ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং প্লাস্টিকের ফ্রেম সহ ৬.৭৮ ইঞ্চির ফ্ল্যাট ওলেড (OLED) ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসরে চলে। এস সিরিজের এই ফোনটি বিভিন্ন ভ্যারিয়েন্টে পাওয়া যাবে: ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১২ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ, ১৬ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ।

পাওয়ার ব্যাকআপের জন্য, ভিভো এস১৯ ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফটোগ্রাফির জন্য, হ্যান্ডসেটের রিয়ার ক্যামেরা সেটআপে একটি ৫০ মেগাপিক্সেলের স্যামসাং জিএনজে সেন্সর এবং একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স অন্তর্ভুক্ত থাকবে। সেলফির জন্য, ফোনের সামনে অটোফোকাস সহ একটি ৫০ মেগাপিক্সেল স্যামসাং জেএন১ সেন্সর দেখা যাবে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অরিজিন ওএস ৪ (OriginOS 4) কাস্টম স্কিনে চলবে। হ্যান্ডসেটটির মূল হাইলাইট হবে এর বিশাল ব্যাটারি, ফ্ল্যাট ডিসপ্লে এবং Qualcomm Snapdragon 7 Gen 3 চিপ থাকা সত্ত্বেও স্লিম ডিজাইন।

Vivo S19 Pro:

Vivo S19 Pro ফোনটি ৬.৭৮ ইঞ্চির কার্ভড-এজ ওলেড (OLED) ডিসপ্লে সহ আসবে বলে আশা করা হচ্ছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ডিভাইসটি MediaTek Dimensity 9200+ প্রসেসরে চলবে। Vivo S19 মডেলের মতো এটিও একাধিক সংস্করণে পাওয়া যাবে: ২৫৬ জিবি স্টোরেজ সহ ১২ জিবি র‍্যাম, ৫১২ জিবি স্টোরেজ সহ ১২ জিবি র‍্যাম, ২৫৬ জিবি স্টোরেজ সহ ১৬ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ সহ ১৬ জিবি র‍্যাম।

পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo S19 Pro মডেলে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে। ফোনের সামনে অটোফোকাস সহ ৫০ মেগাপিক্সেলের স্যামসাং জেনএন১ সেন্সর দেখা যাবে, আর রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৯২১ সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং ২x টেলিফটো ও ৫০x ডিজিটাল জুম ক্ষমতা সহ একটি ৫০ মেগাপিক্সেলের আইএমএক্স৮১৬ সেন্সর অন্তর্ভুক্ত থাকবে। Vivo S19 Pro অ্যান্ড্রয়েড ১৪ ওরিজিনওএস ৪ (OriginOS 4) কাস্টম স্কিনে চলবে৷ Vivo S19 Pro ফোনের প্রধান হাইলাইট হবে পোর্ট্রেট জুমের জন্য ৫০ মেগাপিক্সেলের ডেডিকেটেড ক্যামেরা, সফ্ট হ্যালো লাইটিং, আইপি৬৯ (IP69) লেভেল ওয়াটার রেজিস্ট্যান্স এবং বর্ধিত ব্যাটারি লাইফের ওপর ফোকাস করে ইসিম (eSIM) সাপোর্ট।

Vivo Watch GT:

ভিভো তাদের আসন্ন স্মার্টওয়াচ Vivo Watch GT-এর ডিজাইনটি প্রদর্শন করলেও, এর স্পেসিফিকেশন সম্পর্কে কিছু প্রকাশ করেনি। শুধুমাত্র জানা গেছে যে, এটি হবে ভিভোর প্রথম স্মার্টওয়াচ, যা একটি বর্গাকার ডিসপ্লে সহ আসবে।

RELATED ARTICLES

আরও পড়ুন