HomeMobilesVivo S19 ফোনে থাকছে 6,000mah ব্যাটারি, সঙ্গে মিলবে 80W ফাস্ট চার্জের সুবিধাও

Vivo S19 ফোনে থাকছে 6,000mah ব্যাটারি, সঙ্গে মিলবে 80W ফাস্ট চার্জের সুবিধাও

ভিভো আগামীকাল (৩০ মে) হোম মার্কেট চীনে বহু প্রতীক্ষিত Vivo S19 স্মার্টফোন সিরিজ এবং Vivo Watch GT স্মার্টওয়াচটি উন্মোচন করতে চলেছে। বিগত কয়েক মাস ধরেই Vivo S সিরিজের ডিভাইসগুলিকে নিয়ে প্রযুক্তি মহলে চর্চা চলছে। ব্র্যান্ডের তরফেও লঞ্চের আগে বিভিন্ন প্রোমোশনাল টিজার প্রকাশ করা হয়েছে। আর আজ মাত্র একদিন আগে, ব্র্যান্ডটি আসন্ন Vivo S19 লাইনআপের ব্যাটারি-সম্পর্কিত তথ্যগুলি প্রকাশ করে কিছু পোস্টার শেয়ার করেছে৷ আসুন এগুলি দেখে নেওয়া যাক।

Vivo S19 সিরিজের ব্যাটারির বিবরণ

চীনা ব্র্যান্ডটি জানিয়েছে যে, ভিভো এস১৯ সিরিজের ডিভাইসগুলিকে আকর্ষণীয় ব্যাটারি লাইফ সহ স্লিম এবং লাইট ওয়েট স্মার্টফোন হিসাবে ডিজাইন করা হয়েছে। এতে বিশাল ৬,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি অন্তর্ভুক্ত থাকবে। কিন্তু তাও আয়তনে না বেড়ে আসন্ন ভিভো ফোনটি ৭.১৯ মিলিমিটার পাতলা হবে বলে শোনা যাচ্ছে। এই ব্যাটারি প্রযুক্তিটি ৮০৯ডাব্লিউএইচ/এল পাওয়ার ডেনসিটি প্রদান করে, যা একই পরিমাপের সাথে উচ্চতর ব্যাটারি পারফরম্যান্স অফার করবে।

ভিভো এস১৯ সিরিজটি ১৪৫ ঘন্টা পর্যন্ত একটানা মিউজিক প্লেব্যাক সাপোর্ট করে এবং -২০ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত কম তাপমাত্রাতেও কাজ করতে পারে। এটি বিভিন্ন পরিস্থিতিতে নির্ভরযোগ্য পারফরম্যান্স ও দীর্ঘ ব্যাটারি লাইফ প্রদান করবে বলে মনে করা হচ্ছে। সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, ভিভো এস১৯ ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যেখানে ভিভো এস১৯ প্রো ফোনে সামান্য ছোট ৫,৫০০ এমএএইচ ব্যাটারি মিলবে। পাওয়ার ব্যাকআপের জন্য, উভয় ডিভাইসই ৮০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে বলে আশা করা হচ্ছে।

সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, Vivo S19 সিরিজের উভয় ফোনেই ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট সহ ৬.৭৮ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে থাকবে, যা ১.৫কে রেজোলিউশন অফার করবে। স্ট্যান্ডার্ড ভিভো এস১৯ মডেলটিতে ফ্ল্যাট ডিসপ্লে থাকবে বলে জানা গেছে, অন্যদিকে প্রো ভ্যারিয়েন্টটি কার্ভড-এজ স্ক্রিন সহ আসবে। ভিভো এস১৯ এবং ভিভো এস১৯ প্রো ফোনগুলি যথাক্রমে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০০ প্লাস চিপসেটে চলবে বলে জানা গেছে।

এছাড়াও, শোনা যাচ্ছে যে Vivo S19 সিরিজে অটোফোকাস সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের Samsung JN1 ফ্রন্ট-ফেসিং ক্যামেরা থাকবে। আর রেগুলার মডেলটির পিছনে ৫০ মেগাপিক্সেলের Samsung GNJ প্রাইমারি সেন্সর এবং একটি 8 মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স সহ ডুয়েল ক্যামেরা সেটআপ অবস্থান করবে। অন্যদিকে, প্রো মডেলটি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের Sony IMX920 প্রধান সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২x জুম সহ একটি ৫০ মেগাপিক্সেলের Sony IMX816 টেলিফটো সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসবে।

এছাড়া সফ্টওয়্যারের ক্ষেত্রে, Vivo S19 এবং Vivo S19 Pro মডেলগুলি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অরিজিনওএস ৪ (OriginOS 4) কাস্টম স্কিনে চলবে। উভয় ফোনই ১২ জিবি + ২৫৬ জিবি, ১২ জিবি + ৫১২ জিবি, ১৬ জিবি + ২৫৬ জিবি এবং ১৬ জিবি + ৫১২ জিবি – এর মতো র‍্যাম এবং স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে বলে আশা করা যায়।

RELATED ARTICLES

Most Popular