HomeMobiles৪০০০ টাকা পর্যন্ত সস্তায় কিনুন Vivo -র এই তিনটি স্মার্টফোন, অফার দেখে...

৪০০০ টাকা পর্যন্ত সস্তায় কিনুন Vivo -র এই তিনটি স্মার্টফোন, অফার দেখে নিন

গণেশ চতুর্থী উপলক্ষে কোম্পানি এই ফোনগুলির উপর ক্যাশব্যাক দিচ্ছে। এই অফার আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত পাওয়া যাবে

নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা থাকলে আপনার জন্য সুখবর। কারণ এই মুহূর্তে Vivo-র চারটি ফোন সস্তায় পাওয়া যাচ্ছে। এই ফোনগুলি হল Vivo V25 Pro, Vivo Y75, Vivo X80 ও Vivo X80 Pro। গণেশ চতুর্থী উপলক্ষে কোম্পানি এই ফোনগুলির উপর ক্যাশব্যাক দিচ্ছে। এই অফার আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত পাওয়া যাবে। Vivo-র অনুমোদিত রিটেল স্টোর থেকে এই অফারের লাভ ওঠানো যাবে।

Vivo V25 Pro ফোনের উপর অফার

সদ্য লঞ্চের মুখ দেখা ভিভো ভি২৫ প্রো ফোনের দাম শুরু হচ্ছে ৩৫,৯৯৯ টাকা থেকে। তবে ক্রেতারা ICICI, Kotak Mahindra, ও SBI ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করলে এই ফোনটির উপর ৩,৫০০ টাকা ক্যাশব্যাক পাবেন।

Vivo X80 সিরিজের উপর অফার

ভিভো এক্স ৮০ সিরিজের অধীনে দুটি ফোন ভারতে উপলব্ধ – ভিভো এক্স ৮০, ভিভো এক্স ৮০ প্রো। এদের দাম শুরু হচ্ছে যথাক্রমে ৫৪,৯৯৯ টাকা ও ৭৯,৯৯৯ টাকা থেকে। তবে HDFC ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করলে ফোন দুটি কিনলে যথাক্রমে ৩,৫০০ টাকা ও ৪,০০০ টাকা ছাড় পাওয়া যাবে।

Vivo Y75 ফোনের উপর অফার

২০,৯৯৯ টাকা থেকে পাওয়া যাবে ভিভো ওয়াই৭৫। তবে HDFC ব্যাংকের কার্ডধারীদের দেওয়া হবে ১,০০০ টাকা ডিসকাউন্ট। এই ফোনে রয়েছে ৮ জিবি র‌্যাম, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

RELATED ARTICLES

Most Popular