HomeMobiles64 মেগাপিক্সেল ক্যামেরা ও চ্যাম্পিয়ন ফিচার্স সহ Vivo T2 Pro 5G ভারতে আসছে, লঞ্চের তারিখ জানালো ভিভো

64 মেগাপিক্সেল ক্যামেরা ও চ্যাম্পিয়ন ফিচার্স সহ Vivo T2 Pro 5G ভারতে আসছে, লঞ্চের তারিখ জানালো ভিভো

আপনি যদি কোনো নতুন ফোন খোঁজ করে থাকেন, তবে আপনার জন্য সুসংবাদ রয়েছে। আসলে ভিভোর নতুন স্মার্টফোন Vivo T2 Pro 5G ভারতে লঞ্চ হতে চলেছে। সংস্থাটি সম্প্রতি এর লঞ্চের তারিখ ঘোষণা করেছে। এই ডিভাইসটি ভারতে ২২ সেপ্টেম্বর দুপুর ১২ টায় লঞ্চ হবে। Vivo T2 Pro 5G এক্সক্লুসিভভাবে ফ্লিপকার্টে বিক্রি হবে। কয়েকদিন আগে সংস্থাটি এই হ্যান্ডসেটের গোল্ড কালার ভ্যারিয়েন্ট টিজ করেছে। এতে থ্রিডি কার্ভড ডিসপ্লে থাকবে। আসুন Vivo T2 Pro 5G এর সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Vivo T2 Pro 5G এর স্পেসিফিকেশন

ভিভো টি২ প্রো ৫জি থ্রিডি কার্ভড ডিসপ্লের সাথে আসবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১২০০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করবে। এতে পারফরম্যান্সের জন্য মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ প্রসেসর ব্যবহার করা হবে। আর ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

ভিভো টি২ প্রো ৫জি এর পিছনে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা দেখা যাবে, যা অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (ওআইএস) সাপোর্ট করবে এবং এই সেন্সর ৪কে ভিডিও রেকর্ড করতে সক্ষম হবে। এটি মাত্র ৭.৪ মিমি পুরু হবে।

Vivo T2 Pro 5G এর দাম কত রাখা হতে পারে

৯১মোবাইলস এর রিপোর্ট অনুযায়ী, Vivo T2 Pro 5G এর দাম ভারতে সম্প্রতি লঞ্চ হওয়া iQOO Z7 Pro এর সমান হতে পারে। জানিয়ে রাখি, iQOO Z7 Pro-এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৩,৯৯৯ টাকা এবং এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৪,৯৯৯ টাকা।  

RELATED ARTICLES

আরও পড়ুন