সেগমেন্টের প্রথম Sony OIS ক্যামেরার ফোন আনছে ভিভো, থাকবে সবচেয়ে পাওয়ারফুল চিপসেটও

Published on:

Vivo T3 5G Processor

ভিভো তাদের পরবর্তী T-সিরিজের ফোন বাজারে আবার প্রস্তুতি শুরু করেছে। ভারতে শীঘ্রই Vivo T3 লঞ্চ হবে বলে শোনা যাচ্ছে। অফিসিয়াল লঞ্চের আগে, কোম্পানি এক নতুন টিজারের মাধ্যমে ফোনটির স্পেসিফিকেশনের ইঙ্গিত দিয়েছে। ফ্লিপকার্টে (Flipkart) একটি মাইক্রোসাইট সম্প্রতি লাইভ হয়ে আসন্ন স্মার্টফোনটির চিপসেট এবং ক্যামেরার সম্পর্কিত গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেছে।

Vivo T3-এর অফিসিয়াল টিজার

ইতিমধ্যেই নিশ্চিত করা হয়েছে যে, ভিভো টি৩ ফোনটি এক্সক্লুসিভলি ফ্লিপকার্ট (Flipkart)-এর মাধ্যমে ভারতীয় বাজারে পাওয়া যাবে। ডিজাইন আগেও টিজ করা হয়েছিল। আর এখন, চীনা স্মার্টফোন ব্র্যান্ডটি প্রকাশ করেছে যে ভিভো টি৩ ৫জি মিডিয়াটেক ডাইমেনসিটি প্রসেসর দ্বারা চালিত হবে। যদিও সঠিক নাম প্রকাশ করা হয়নি, তবে এটি ডাইমেনসিটি ৭২০০ বলে মনে করা হচ্ছে। এটি আইকো জেড৯ ৫জি মডেলেও ব্যবহার করা হয়েছে ৷

এছাড়াও, ভিভো নতুন স্মার্টফোনের ক্যামেরাটিকেও টিজ করেছে। নিশ্চিত করা হয়েছে যে ভিভো টি৩ সেগমেন্টের প্রথম ফোন হবে, যা অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ সনি (Sony) ক্যামেরা অফার করবে। আগের একটি রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে, এই ক্যামেরাটি সনি আইএমএক্স৮৮২ প্রাইমারি সেন্সর হতে পারে, যা আরও দুটি সেন্সর এবং এলইডি ফ্ল্যাশের সাথে যুক্ত হবে।

এছাড়াও জানা গেছে যে, Vivo T3 5G-কে ক্রিস্টাল ফ্লেক এবং কসমিক ব্লু কালার অপশনে লঞ্চ হবে। এতে ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ফুল এইচডি+ রেজোলিউশন এবং ১,৮০০ নিট পিক ব্রাইটনেস অফার করবে। এগুলি ছাড়া, এই মুহূর্তে Vivo T3 5G সম্পর্কে আর কোনও তথ্য উপলব্ধ নেই। তবে শীঘ্রই কোম্পানির তরফে আরও স্পেসিফিকেশন টিজ করা হবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥