Vivo T3x 5G: বাজার কাঁপাবে ভিভোর নতুন ফোন, লঞ্চের আগে ছবি ও দাম প্রকাশ করল সংস্থা

Avatar

Published on:

Vivo T3x 5G Price

ভিভো কিছুদিন আগেই ভারতে Vivo T3 5G উন্মোচন করেছে। এটি আত্মপ্রকাশ করার পরপরই জল্পনা শুরু হয়েছে যে, ভিভো একই সিরিজের অধীনে আরেকটি নতুন ফোন লঞ্চের প্রস্তুতি নিচ্ছে, যার নাম Vivo T3x। মডেলটির সম্পর্কে বিভিন্ন তথ্য ইতিমধ্যেই অনলাইনে ফাঁস হয়েছে। আর এখন অবশেষে, অফিসিয়াল টিজারের মাধ্যমে ভিভো ফোনটির রিয়ার প্যানেলের ডিজাইন প্রকাশ করেছে। একই সাথে, Vivo T3x-এর দাম কত হবে, তাও ইঙ্গিত দিয়েছে ব্র্যান্ড।

Vivo T3x 5G-এর ডিজাইন ও দাম প্রকাশ হল

সংস্থার নতুন পোস্টারটি প্রকাশ করেছে যে, ভিভো টি3এক্স গ্লসি ফিনিশ সহ লাল রঙে পাওয়া যাবে। ফোনের রিয়ার শেলে একটি বৃত্তাকার ক্যামেরা মডিউল থাকবে, যা স্ট্যান্ডার্ড ভিভো টি3 5জি-এর থেকে সম্পূর্ণ আলাদা একটি ডিজাইনকে তুলে ধরেছে। ডিভাইসটিতে দুটি ক্যামেরা এবং একটি এলইডি ফ্ল্যাশ থাকবে। তবে ভিভো টি3এক্স-এর ফ্রন্ট প্যানেলের ডিজাইনটি এখনও সামনে আসেনি।

বেস মডেলের মতো, ভিভো টি3এক্স ফ্লিপকার্টের (Flipkart) মাধ্যমে বিক্রি করা হবে এবং এই ই-কমার্স প্ল্যাটফর্মে এখন ফোনটির একটি ল্যান্ডিং পেজ লাইভ রয়েছে। এতে উল্লেখ করা হয়েছে যে, টি3এক্স-এর দাম 15,000 টাকার মধ্যে থাকবে।

সাম্প্রতিক রিপোর্ট অনুসারে, Vivo T3x-এ কোয়ালকম স্ন্যাপড্রাগন 6 জেন 1 চিপসেট থাকবে এবং এতে বিশাল 6,000 এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে। এছাড়াও, এতে অডিও বুস্টার ফিচার সহ ডুয়েল স্পিকার সেটআপ থাকবে, যা ভলিউম 300 শতাংশ বৃদ্ধি করতে সক্ষম।

গত বছর এপ্রিলে লঞ্চ হওয়া Vivo T2x-এর উত্তরসূরি হিসেবে Vivo T3x আসতে চলেছে। জানিয়ে রাখি, T2x-এ 6.58 ইঞ্চির আইপিএস এলসিডি ফুলএইচডি+ ডিসপ্লে রয়েছে। এটি MediaTek Dimensity 6020 চিপসেটে চলে, যা সর্বাধিক 8 জিবি র‍্যাম এবং 128 জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত। পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo T2x-এ 18 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বিশাল 5,000 এমএএইচ ব্যাটারি রয়েছে। আর ফটোগ্রাফির জন্য, ফোনটির রিয়ার প্যানেলে 50 মেগাপিক্সেল + 2-মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সিস্টেম এবং সামনে একটি 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড 13 ভিত্তিক ফানটাচ ওএস 13 কাস্টম স্কিনে রান করে।

সঙ্গে থাকুন ➥