৫০ মেগাপিক্সেল ক্যামেরা ও অ্যামোলেড ডিসপ্লে সহ ভারতে আসছে Vivo V27e, পেল গুরুত্বপূর্ণ সার্টিফিকেশন

Avatar

Updated on:

Vivo V27e Bis sirim certification India launch

ভিভো (Vivo) শীঘ্রই বিশ্ব বাজারে তাদের পরবর্তী প্রজন্মের V27 সিরিজের স্মার্টফোনগুলি লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। কোম্পানি সম্প্রতি এই ডিভাইসগুলির জন্য একটি টিজারও প্রকাশ করেছে, যা Vivo V27 লাইনআপের দ্রুত আগমনের ইঙ্গিত দেয়। ইতিমধ্যেই জানা গেছে যে, এই সিরিজে অন্তর্ভুক্ত স্ট্যান্ডার্ড V27, V27 Pro এবং V27e মডেল তিনটি চীন-এক্সক্লুসিভ Vivo S16 সিরিজের হ্যান্ডসেটের রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে গ্লোবাল মার্কেটে আত্মপ্রকাশ করবে। আর এখন Vivo V27e মডেলটিকে মালয়েশিয়ার এসআইআরআইএম (SIRIM) এবং ভারতের বিএইএস (BIS) সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গেছে। তালিকাগুলি নিশ্চিত করেছে যে, ডিভাইসটি মালয়েশিয়া এবং ভারতে লঞ্চ হবে।

Vivo V27e পেল SIRIM ও BIS-এর অনুমোদন

V2237 মডেল নম্বর সহ ভিভো ভি২৭ই ফোনটি এসআইআরআইএম (SIRIM) এবং ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হয়েছে। তবে, এই তালিকাগুলি ডিভাইসটির স্পেসিফিকেশন সম্পর্কিত কোনও তথ্য প্রকাশ করেনি।

প্রসঙ্গত, গুগল প্লে কনসোল (Google Play Console)-এর সাম্প্রতিক তালিকার জন্য ভিভো ভি২৭ই-এর কিছু স্পেসিফিকেশন ইতিমধ্যেই জানা গেছে। তালিকা অনুসারে, ডিভাইসটিতে ৪৪০ পিপিআই পিক্সেল ঘনত্ব সহ একটি ১,০৮০ x ২,৪০০ পিক্সেলের ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লেটি সম্ভবত ৬.৬২ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) প্যানেল হবে এবং ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট অফার করবে।

এছাড়াও জানা গেছে, ডিভাইসটি MediaTek MT6789 প্রসেসর দ্বারা চালিত হবে, যা হেলিও জি৯৯ নামেও পরিচিত। এটি তাইওয়ান সেমিকন্ডাক্টর ম্যানুফ্যাকচারিং কোম্পানি (TSMC) দ্বারা নির্মিত একটি ৬ ন্যানোমিটার ভিত্তিক ৪জি চিপসেট যা দুর্দান্ত দক্ষতা এবং উন্নত কর্মক্ষমতা প্রদান করে। এটা লক্ষণীয় যে, Vivo V27e-এর চীনা প্রতিরূপ অর্থাৎ Vivo S16e মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ চিপসেট দ্বারা চালিত যা ৫জি সাপোর্টের সাথে আসে।

সবশেষে, ফটোগ্রাফির জন্য Vivo V27e-এ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ অবস্থান করতে পারে। আর ফোনটির সামনে সম্ভবত একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেখা যাবে। উল্লেখিত ভিভো ফোনটির সম্পর্কে এখনও পর্যন্ত এই তথ্যগুলিই সামনে এসেছে। আশা করা হচ্ছে অদূর ভবিষ্যতে Vivo V27 সিরিজের হ্যান্ডসেটগুলি সম্পর্কে আরও তথ্য অনলাইনে প্রকাশিত হবে।

সঙ্গে থাকুন ➥