LED রিং লাইট এবার ফোনের পিছনেই! দুর্ধর্ষ 64MP ক্যামেরা নিয়ে বাজারে এল Vivo V27e

Avatar

Published on:

Vivo V27e launched Malaysia

ভিভো (Vivo) ভারতীয় বাজারে তাদের V27 সিরিজের স্মার্টফোনগুলি লঞ্চ করেছে। তবে, V27e মডেলটিও V27 এবং V27 Pro-এর পাশাপাশি উন্মোচন করা হবে বলে আশা করা হয়েছিল, কিন্তু সেটি লঞ্চের লাইভস্ট্রিমের সময় ঘোষণা করা হয়নি। কিন্তু, এই ডিভাইসটি এখন মালয়েশিয়ার মার্কেটে লঞ্চ হয়েছে। Vivo V27e-এ অ্যামোলেড ডিসপ্লে, MediaTek Helio G99 প্রসেসর, ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৬০০ এমএএইচ ব্যাটারি অন্তর্ভুক্ত রয়েছে। আসুন তাহলে নবাগত ভিভো ফোনটির দাম ও সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Vivo V27e-এর স্পেসিফিকেশন

ভিভো মিড-রেঞ্জের ভি২৭ই-এর ডিজাইনের ওপর বিশেষ জোর দিয়েছে। এটির রিয়ার প্যানেলের ওপর একটি অভিনব ডিজাইন খোদাই করা আছে। যদিও এটি কোনও কালার শিফটিং প্যানেল নয়, তবে পালক-সদৃশ নকশার সাথে এর তিনটি কালার অপশন বেশ আকর্ষণীয়। এর পাশাপাশি, ডিভাইসটির ব্যাক প্যানেলে অরা লাইট রয়েছে, যা এলইডি আলো সরবরাহ করে।

ফোনটির সামনের দিকে ৬.৬২ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে আছে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর দ্বারা চালিত, যা সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত রয়েছে। ভিভো ভি২৭ই অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ ওএস ১৩ (Funtouch OS 13) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Vivo V27e-এর রিয়ার শেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপের মধ্যে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর উপস্থিত রয়েছে। আর সেলফির জন্য ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo V27e ফোনটি ৪,৬০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়াও, এই মিড-রেঞ্জ ফোনটি হাইব্রিড ডুয়েল সিম ট্রে, আইপি৫৪ (IP54) জল ও ধুলো প্রতিরোধী রেটিং প্রাপ্ত চ্যাসিস এবং স্টেরিও স্পিকার অফার করে।

Vivo V27e-এর মূল্য ও লভ্যতা

Vivo V27e-এর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ১,২৯৯ রিঙ্গিত (প্রায় ২৩,৯৫০ টাকা)। ডিভাইসটি বর্তমানে মালয়েশিয়ায় বেশকিছু বিনামূল্যের উপহারের সাথে অর্ডারের জন্য উপলব্ধ। এটি ল্যাভেন্ডার পার্পল, গ্লোরি ব্ল্যাক এবং লাইভলি গ্রিন-এর মতো একাধিক কালার ভ্যারিয়েন্টে বেছে নেওয়া যাবে। ভারতেও শীঘ্রই লঞ্চ হতে পারে এটি।

সঙ্গে থাকুন ➥