বেঞ্চমার্ক সাইট থেকে Vivo V29 5G-র প্রসেসরের নাম ফাঁস, কেমন কী ফিচার থাকবে দেখুন

Avatar

Published on:

Vivo V29 5G Processor

MediaTek Dimensity 7200 প্রসেসর যুক্ত বিশ্বের প্রথম স্মার্টফোন হিসেবে গত মার্চ মাসে বাজারে এসেছিল Vivo V27 5G Vivo V27 5G। যার লঞ্চের তিন মাসের মধ্যেই, ভিভো উত্তরসূরি V29 লাইনআপের অধীনে Vivo V29 Lite 5G লঞ্চ করেছে। চলতি মাসের শেষের দিকে V29 সিরিজের অন্যান্য মডেলগুলিও লঞ্চ করা হবে বলে আশা করা যায়৷ জল্পনা বাড়িয়ে এখন Vivo V29 5G গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে দেখা গিয়েছে, যা এর কিছু স্পেসিফিকেশন প্রকাশের পাশাপাশি খুব শীঘ্রই লঞ্চের ইঙ্গিত দিয়েছে।

Vivo V29 5G হাজির Geekbench প্ল্যাটফর্মে

V2250 এবং V2251 মডেল নম্বর সহ আসন্ন ভিভো ফোনগুলি যথাক্রমে ভিভো ভি২৯ ৫জি এবং ভিভো ভি২৯ প্রো ৫জি নামে বাজারে আসবে। আর সদ্য উন্মোচিত ভিভো ভি২৯ লাইট ৫জি-এর মডেল নম্বর হল V2244। ভিভো ভি২৯ ৫জি-এর গিকবেঞ্চ তালিকাটি প্রকাশ করেছে যে, এটি কোয়ালকমের চিপসেট দ্বারা চালিত হবে, যার মধ্যে ১.৮০ গিগাহার্টজে রান করা চারটি সিপিইউ কোর, ২.৪০ ক্লক স্পিডের চারটি সিপিইউ কোর এবং অ্যাড্রেনো ৬৪২এল জিপিইউ অন্তর্ভুক্ত রয়েছে। যা নির্দেশ করে যে ভিভো ভি২৯ ৫জি স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্লাস প্রসেসরে চলবে। ডিভাইসটি ৮ জিবি র‍্যাম এবং অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেম সহ আসবে। ভিভো ভি২৯ ৫জি গিকবেঞ্চের সিঙ্গেল-কোর এবং মাল্টি-কোর টেস্টে যথাক্রমে ১,০০০ এবং ২,৮০৩ পয়েন্ট স্কোর করেছে।

Vivo V29 Pro 5G-এর স্পেসিফিকেশন সংস্থার তরফে নিশ্চিত করা হলেও কোম্পানি এখনও Vivo V29 5G সম্পর্কে তেমন কিছুই প্রকাশ করেনি। V29 Pro-এর বৈশিষ্ট্যগুলি ফিলিপাইনের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছিল (বর্তমানে পেজটি সরিয়ে দেওয়া হয়েছে)। তাতে উল্লেখ ছিল, ডিভাইসটিতে ৬.৭ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে থাকবে যা একটি ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ফোনটির সামনে একটি ৫০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং রিয়ার প্যানেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা উপলব্ধ হবে।

এছাড়া, Vivo V29 Pro 5G মডেলটি ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ আসবে বলে জানা গেছে। এতে পাওয়ার ব্যাকআপের জন্য ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে। অন্যান্য রিপোর্টে দাবি করা হয়েছে যে, V29 Pro 5G মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ চিপসেট দ্বারা চালিত হবে।

সঙ্গে থাকুন ➥