HomeMobiles50MP সেলফি ক্যামেরা ও 66W ফাস্ট চার্জিং সহ আসছে Vivo V29 Pro,...

50MP সেলফি ক্যামেরা ও 66W ফাস্ট চার্জিং সহ আসছে Vivo V29 Pro, গিকবেঞ্চ থেকে ফাঁস প্রসেসরের নাম

ভিভো (Vivo) গত মার্চে লেটেস্ট V27 সিরিজটি উন্মোচন করার চারমাসের মধ্যেই এর উত্তরসূরি Vivo V29 সিরিজের স্মার্টফোনগুলি বাজারে আনার প্রস্তুতি শুরু করেছে। এই নতুন মডেলগুলি প্রিমিয়াম হাই মিড-রেঞ্জ সেগমেন্টকে লক্ষ্য করে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। যদিও ভিভোর পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে আপকামিং V-লাইনআপটির সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করেনি। তবে এখন টপ-এন্ড V29 Pro মডেলটিকে গিকবেঞ্চ (GeekBench) বেঞ্চমার্কিং সাইটে দেখা গেছে, যা এর কিছু মূল বৈশিষ্ট্য প্রকাশ করেছে। আসুন এগুলির বিষয়ে জেনে নেওয়া যাক।

Vivo V29 Pro-কে দেখা গেল GeekBench ডেটাবেসে

ভিভো ভি২৯ প্রো ডিভাইসটি জনপ্রিয় বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম গিকবেঞ্চে তালিকাভুক্ত হয়েছে। লিস্টিং অনুযায়ী, এই ফোনটি V2251 মডেল নম্বর বহন করে। এটি বিভিন্ন বাজারে এই ভিভো স্মার্টফোনের আসন্ন লঞ্চের ইঙ্গিত দেয়, যার মধ্যে সম্ভবত ভারতও অন্তর্ভুক্ত রয়েছে। বেঞ্চমার্কিং ডেটাবেসে প্রকাশিত তথ্যগুলি নির্দেশ করে যে, ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ প্রসেসর দ্বারা চালিত হবে এবং এর সাথে ১২ জিবি পর্যন্ত র‍্যাম ও ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ যুক্ত থাকবে।

এছাড়াও, ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করবে বলে জানা গেছে, যার ওপর সম্ভবত ফানটাচওএস ১৩ (FuntouchOS 13) কাস্টম স্কিনের স্তর থাকবে। বেঞ্চমার্ক ফলাফলের ক্ষেত্রে, ভিভো ভি২৯ প্রো সিঙ্গেল-কোর টেস্টে ৪,৩৯৪ পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্টে ১৪,৬৭৭ পয়েন্ট অর্জন করেছে। এই তথ্যগুলি ছাড়া, গিকবেঞ্চ তালিকা থেকে আর কিছু জানা যায়নি। তবে, আগের একটি রিপোর্টে ইঙ্গিত দেওয়া হয়েছে যে, ভিভো ভি২৯ প্রো-এ বড় ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ফুলএইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অফার করবে।

ফটোগ্রাফির জন্য, Vivo V29 Pro-এর রিয়ার প্যানেলে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে। আর ফোনের সামনে একটি ৫০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে বলে আশা করা হচ্ছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo V29 Pro সম্ভবত শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে।

RELATED ARTICLES

Most Popular