HomeMobilesVivo-র হাত ধরে বাজারে আসছে ফাটাফাটি ফোন, 50MP সেলফি ক্যামেরার সঙ্গে থাকবে...

Vivo-র হাত ধরে বাজারে আসছে ফাটাফাটি ফোন, 50MP সেলফি ক্যামেরার সঙ্গে থাকবে 80W চার্জিং

ভিভো (Vivo) শীঘ্রই বাজারে তাদের V-সিরিজের নেক্সট-জেনারেশন স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনা করছে। এই লাইনআপে Vivo V29, V29e এবং V29 Pro – এই তিনটি মডেল অন্তর্ভুক্ত থাকবে বলে জানা গেছে। কিন্তু আনুষ্ঠানিক ঘোষণার আগেই এখন, Vivo V29 Pro মডেলটিকে ভারতের অন্যতম সার্টিফিকেশন প্ল্যাটফর্ম, বিআইএস (BIS)-এ দেখা গেছে, যা খুব তাড়াতাড়িই ফোনটির লঞ্চের ইঙ্গিত দিয়েছে। সাইটটি থেকে Vivo V29 Pro সম্পর্কে কি কি তথ্য উঠে এল, জেনে নেওয়া যাক।

Vivo V29 Pro পেল BIS-এর অনুমোদন

আসন্ন ভি২৯ সিরিজের হাই-এন্ড ভিভো ভি২৯ প্রো ফোনটি V2251 মডেল নম্বর ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন ডেটাবেসে তালিকাভুক্ত হয়েছে। তবে যথারীতি, এই লিস্টিংটি মডেল নম্বর ছাড়া ডিভাইসটির স্পেসিফিকেশন বা দামের মতো কোনও গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেনি। যদিও, এটি ইঙ্গিত দেয় যে ভিভো ভি২৯ প্রো খুব শীঘ্রই এদেশের বাজারে পা রাখবে।

Vivo V29 Pro-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

এখনও পর্যন্ত বিভিন্ন সূত্র মারফৎ যা যা তথ্য সামনে এসেছে, তার ওপর ভিত্তি করে বলা যায়, ভিভো ভি২৯ প্রো মিডিয়াটেকের ডাইমেনসিটি ৮২০০ প্রসেসর দ্বারা চালিত হবে। এই ফোনটি সম্প্রতি গিকবেঞ্চ (GeekBench) বেঞ্চমার্কিং সাইটেও উপস্থিত হয়েছে, যার তালিকাটি প্রকাশ করেছে যে, এটি ১২ জিবি পর্যন্ত র‍্যাম অফার করবে। এছাড়াও, বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম থেকে জানা গেছে যে, হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলবে, যার ওপরে ফানটাচ ওএস ১৩.১ (Funtouch OS 13.1) কাস্টম স্কিনের স্তর থাকবে।

উল্লেখ্য, আজ, স্ট্যান্ডার্ড Vivo V29-এর পাশাপাশি Vivo V29 Pro-এর ডিজাইনটিও আনুষ্ঠানিকভাবে প্রকাশ করাও হয়েছে। স্মার্টফোনটির রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ এবং সামনে ৫০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকবে বলে জানা গেছে। এদিকে, সামনের অংশে বড় ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এটি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট নিয়ে আসতে পারে। সাম্প্রতিক রিপোর্টে ইঙ্গিত দেওয়া হয়েছে যে, V29 Pro ফোনটি সম্ভবত Vivo S17 Pro-এর রিব্র্যান্ডেড সংস্করণ হিসাবে বাজারে আসবে। তবে, এটি আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়নি, তাই এর সত্যতা কতটা তা সময়ই বলতে পারবে।

RELATED ARTICLES

Most Popular