ভিভোর জোড়া চমক, Vivo V29 5G ও Vivo V29 Pro 5G একসঙ্গে ভারতে আসছে, থাকবে OIS সাপোর্ট ক্যামেরা

Avatar

Published on:

Vivo v29 vivo v29 pro 5G launch in india soon with ios camera expected specifications

গত মাসে V29 সিরিজের সর্বপ্রথম মডেল হিসাবে Vivo V29e স্মার্টফোনটি লঞ্চ হওয়ার পর, ব্র্যান্ডটি শীঘ্রই স্ট্যান্ডার্ড Vivo V29 5G এদেশে আনবে বলে শোনা যাচ্ছিল। আর এখন, একটি নতুন রিপোর্ট থেকে জানা গেছে যে শুধুমাত্র V29 5G নয়, Vivo V29 Pro-ও এমাসেই ভারতের বাজারে আত্মপ্রকাশ করবে। আসুন এবিষয়ে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Vivo V29 5G এবং Vivo V29 Pro 5G একইসাথে আসতে পারে ভারতের বাজারে

৯১ মোবাইলসের রিপোর্ট অনুসারে, ভিভো চলতি মাসের শেষের দিকে ভারতে ভি২৯ ৫জি এবং ভি২৯ প্রো ৫জি স্মার্টফোন দুটি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ রিপোর্ট অনুসারে, আসন্ন ভিভো ভি২৯ সিরিজের ফোনগুলিকে ভারতে একটি অভিনব ‘ম্যাজেস্টিক রেড’ কালারের সাথে লঞ্চ করা হবে, যা ভারত থেকেই অনুপ্রাণিত। ডিভাইসগুলি এদেশের জন্য নির্দিষ্ট কিছু ফিচারের সাথে আসবে বলে জানা গেছে। যদিও এগুলি কি হতে চলেছে, তা এখনও প্রকাশ করা হয়নি। আশা করা যায় যে ডিভাইসটির ভারতীয় ভ্যারিয়েন্টে গ্লোবাল মডেলের তুলনায় কিছুটা ভিন্ন স্পেসিফিকেশন থাকবে।

Vivo V29 এবং V29 Pro-এর স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ভি২৯ ৫জি-এর গ্লোবাল মডেলে ৬.৭৮ ইঞ্চির ১.৫কে অ্যামোলেড স্ক্রিন রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১.০৭ বিলিয়ন কালার এবং ডিসিআই-পি৩ কালার গ্যামট সাপোর্ট করে। ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসরটি রয়েছে, যার সাথে ১২ জিবি র‍্যাম এবং পর্যাপ্ত ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত৷ ভি২৯ ৫জি-এর ব্যাটারির ক্ষমতা হল ৪,৬০০ এমএএইচ এবং এই ব্যাটারিটি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে এবং হিট ম্যানেজমেন্ট করার জন্য এতে শক্তিশালী ভিসি বায়োনিক কুলিং সিস্টেম অন্তর্ভুক্ত আছে। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৩-এর ওপর ভিত্তি করে ফানটাচ ওএস ১৩ (FunTouch OS 13) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Vivo V29-এর রিয়ার প্যানেলের মধ্যে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স, একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর এবং একটি রিং এলইডি ফ্ল্যাশ উপস্থিত রয়েছে। আর সেলফি তোলা এবং ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে অটোফোকাস সহ একটি উচ্চ-রেজোলিউশন ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

অন্যদিকে, Vivo V29 Pro চায়না-এক্সক্লুসিভ Vivo S17 Pro-এর রিব্র্যান্ড সংস্করণ হিসাবে আসবে বলে জানা গেছে। তাই এটি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ইউএফএস ৩.১ স্টোরেজ সহ MediaTek Dimensity 8200 প্রসেসরের সাথে আত্মপ্রকাশ করবে। সম্প্রতি গ্লোবাল মডেলটিকে গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং সাইটে দেখা গেছে, যা প্রকাশ করেছে যে, এতে Dimensity 8200 প্রসেসরটি রয়েছে। এটি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪,৬০০ এমএএইচ ব্যাটারির সাথেও আসতে পারে।

আর Vivo V29 Pro-এর সামনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২,৮০০ x ১,২৬০ পিক্সেলের রেজোলিউশন সহ ৬.৭৮ ইঞ্চির কেন্দ্রিভূত পাঞ্চ-হোল কার্ভড অ্যামোলেড ডিসপ্লে থাকবে। ফটোগ্রাফির ক্ষেত্রে, ডিভাইসটির পিছনে ট্রিপল ক্যামেরা দেখা যাবে, যার মধ্যে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS)-সহায়ক ৫০ মেগাপিক্সেলের Sony IMX766V প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের Sony IMX355 আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ১২ মেগাপিক্সেলের Sony IMX663 ২x টেলিফটো লেন্স উপস্থিত থাকবে। V29e-এর মতো, এই ডিভাইসটিতেও একটি ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥