আর কী চাই! জলের দরে বিকোচ্ছে এই Vivo ফোন, 50MP সেলফি ক্যামেরার সাথে পাবেন 5G সাপোর্ট

Avatar

Published on:

Vivo V29e 5G Discount

আসন্ন ৭৫তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে গতকাল থেকে অনেক অনলাইন শপিং প্ল্যাটফর্মেই আকর্ষণীয় অফার পাওয়া যাচ্ছে। সেক্ষেত্রে আপনি যদি সেলফি লাভার হন, তাহলে বছরের এই ধরণের একটি অফার মিস করলে কিন্তু পরে আফসোস হতে পারে। আসলে এই এই মুহূর্তে 50MP ফ্রন্ট ক্যামেরাযুক্ত Vivo V29e 5G স্মার্টফোনটি বিপুল ছাড়ে কেনার সুযোগ মিলছে। এর দাম এমনিতে ৩০ হাজার টাকার বেশি হলেও, অফারে এটি ২০,০০০ টাকা বাজেটে পাওয়া যেতে পারে। না তবে Amazon বা Flipkart নয়, অফার পেতে আপনাকে Vivo-র অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনাকাটা করতে হবে। তো আসুন দেখে নিই, Vivo V29e 5G-তে ঠিক কী অফার উপলব্ধ এবং এতে কেমন কী ফিচার আছে।

এই মকর সংক্রান্তিতে সস্তায় কিনুন Vivo V29e 5G ফোনটি

ভিভো ভি২৯ই ৫জি ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ৩১,৯৯৯ টাকা, তবে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (vivo.com)-এ এটি এখন ২৬,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এক্ষেত্রে HDFC বা ICICI ব্যাঙ্কের কার্ড দিয়ে ফোনটি কিনলে ৩,০০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন৷

আবার পুরোনো ফোন বদলে এই স্মার্টফোনটি কেনার চেষ্টা করলে কোম্পানি আকর্ষণীয় এক্সচেঞ্জ বোনাস কাজে লাগাতে দেবে, কিন্তু মনে রাখবেন এই এক্সচেঞ্জ প্রসেসটি ক্যাশিফাই (Cashify) প্ল্যাটফর্মের মাধ্যমে পরিচালিত হবে, আর পুরোনো ফোনের ব্র্যান্ড/মডেল এবং বর্তমান অবস্থার সেটির ভ্যালু নির্ভর করবে।

Vivo V29e 5G-এর স্পেসিফিকেশন

ভিভো ভি২৯ ৫জি-তে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৮ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা দেওয়া হয়েছে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে মিলবে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আবার ফটোগ্রাফির এটি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) ফিচার বিশিষ্ট ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করবে। শুধু তাই নয়, সিকিউরিটির জন্য আপনি এই ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও পাবেন।

সঙ্গে থাকুন ➥