Vivo V30 লঞ্চ হতে খুব বেশি দেরি নেই, 80W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ থাকবে 12GB র‍্যাম

Updated on:

Vivo V30 TDRA Certification

সম্প্রতি Vivo X100 এবং Vivo X100 Pro চীনের বাইরে লঞ্চ হয়েছে৷ ফ্ল্যাগশিপের পর এবার ভিভো বিশ্ব বাজারের জন্য মিড-রেঞ্জ Vivo V30 সিরিজের ওপর কাজ শুরু করেছে বলে জানা গেছে। অনুমান, Vivo V30 এবং V30 Pro মডেল দু’টি Vivo S18 এবং S18 Pro-এর রিব্র্যান্ডেড ভার্সন হবে যা চীনে গত ডিসেম্বর মাসে আত্মপ্রকাশ করেছিল৷ লঞ্চের আগে, Vivo V30 ফোনটি এখন সংযুক্ত আরব আমিরশাহীর টিডিআরএ (TDRA)-এর অনুমোদন লাভ করেছে। সার্টিফিকেশনটি থেকে ফোনটি সম্পর্কে কি কি তথ্য উঠে এসেছে, জেনে নেওয়া যাক।

Vivo V30 পেল TDRA-এর অনুমোদন

V2318 মডেল নম্বর সহ ভিভো ভি৩০ ফোনটি টিডিআরএ সার্টিফিকেশন প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে। লিস্টিংটি ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করেনি, তবে এটি সংযুক্ত আরব আমিরশাহীর মার্কেটে ফোনটির শীঘ্রই লঞ্চের ইঙ্গিত দেয়। এর আগে, ডিভাইসটি ইন্দোনেশিয়ার এসডিপিপিআই (SDPPI), ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ (Bluetooth SIG), তাইওয়ানের এনসিসি (NCC) এবং গিকবেঞ্চ (Geekbench)-এর মতো অন্যান্য সার্টিফিকেশন প্ল্যাটফর্মেও দেখা গেছে। ভিভো ভি৩০ চলতি বছরের প্রথম ত্রৈমাসিকের মধ্যে লঞ্চ হতে পারে।

Vivo V30-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ভিভো ভি৩০-তে ৬.৭৮ ইঞ্চির কার্ভড-এজ অ্যামোলেড (AMOLED) প্যানেল থাকবে, যা ১,২৬০ x ২,৮০০ পিক্সেলের ১.৫কে রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ চিপসেট ব্যবহৃত হবে, যা সর্বাধিক ১২ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ২.২ স্টোরেজ। ভিভো ভি৩০ অ্যান্ড্রয়েড ১৪-ভিত্তিক ফানটাচ ওএস ১৪ (FunTouch OS 14) কাস্টম স্কিনে রান করবে আশা করা হচ্ছে।

ফটোগ্রাফির জন্য, Vivo V30-এর রিয়ার প্যানেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS)-এনেবল ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি অরা এলইডি (Aura LED) ফ্ল্যাশ উপস্থিত থাকবে। আর ফোনের সামনে ডুয়েল-এলইডি ফ্ল্যাশ সহ ৫০ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo V30-এ ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি মিলবে। এছাড়া নিরাপত্তার জন্য, এতে একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অন্তর্ভুক্ত থাকবে।

সঙ্গে থাকুন ➥