লঞ্চের আগেই বড় ফাঁস, প্রকাশ্যে Vivo V30 এবং V30 Pro-এর দাম ও ক্যামেরা ফিচার্স

Avatar

Published on:

Vivo V30 Pro Price

ভিভো চলতি সপ্তাহেই তাদের V30 সিরিজের নতুন স্মার্টফোনগুলি ইন্দোনেশিয়ায় লঞ্চ করতে চলেছে। কোম্পানির তরফে নিশ্চিত করা হয়েছে, Vivo V30 এবং Vivo V30 Pro আগামী ২৮ ফেব্রুয়ারি রিলিজ করা হবে। লঞ্চের আগে, এখন এক পোস্টার সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে উভয় স্মার্টফোনের বিভিন্ন বৈশিষ্ট্য এবং সম্ভাব্য মূল্য প্রকাশ করেছে। চলুন Vivo V30 সিরিজ সম্পর্কে লিক হওয়া সমস্ত তথ্যগুলি দেখে নেওয়া যাক।

Vivo V30 এবং V30 Pro-এর দাম ও স্টোরেজ ফাঁস

ইন্টারনেটে ফাঁস হওয়া পোস্টার অনুযায়ী, স্ট্যান্ডার্ড ভিভো ভি৩০ এবং ভিভো ভি৩০ প্রো-এর রিয়ার প্যানেলে দুটি ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা উপস্থিত থাকবে। প্রথমটি একটি প্রাইমারি ক্যামেরা এবং দ্বিতীয়টি একটি আল্ট্রা-ওয়াইড লেন্স হবে৷ দুটি ফোনেই থাকবে বর্গাকার আকৃতির অরা লাইট পোর্ট্রেট এলইডি (Aura Light Portrait LED)। ভিভো ভি৩০-তে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ চিপসেট থাকবে, যেখানে প্রো ভ্যারিয়েন্টটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ প্রসেসর ব্যবহার হতে পারে। স্ট্যান্ডার্ড মডেলটি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করবে বলে শোনা যাচ্ছে।

ইন্দোনেশিয়ায় ভিভো ভি৩০ দুটি মেমরি অপশনে আসবে বলে উল্লেখ করা হয়েছে। যার মধ্যে ৮ জিবি র‍্যাম + ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলটির দাম হবে ৫৯,৯৯,০০০ রুপিয়াহ (প্রায় ৩১,৮০০ টাকা)। আর উচ্চতর ১২ জিবি র‍্যাম + ১২ জিবি ভার্চুয়াল র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ সংস্করণটি ৬৯,৯৯,০০০ রুপিয়াহ (প্রায় ৩৭,১০০ টাকা) মূল্যে পাওয়া যাবে। এটি তিনটি শেডে আসবে – ব্ল্যাক, হোয়াইট এবং গ্রীন। অন্যদিকে, ভিভো ভি৩০ প্রো একমাত্র ১২ জিবি র‍্যাম + ১২ জিবি ভার্চুয়াল র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ কনফিগারেশনে আসবে। এটির দাম হবে ৮৯,৯৯,০০০ রুপিয়াহ (প্রায় ৪৭,৬৮০ টাকা)। প্রো ভ্যারিয়েন্টটি ব্ল্যাক এবং গ্রীন – এই দুটি বিকল্পে মিলবে।

Vivo V30 সিরিজের স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, Vivo V30 এবং V30 Pro মডেল দুটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১.৫কে রেজোলিউশন সহ বড় কার্ভড-এজ ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লের সাথে আসবে। সিরিজটি এলপিডিডিআর৪এক্স/এলপিডিডিআর৫ র‍্যাম এবং ইউএফএস ৩.১ স্টোরেজ সহ আসবে বলে আশা করা হচ্ছে। উভয় ফোনই অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ফানটাচ ওএস ১৪ (FunTouch OS 14) কাস্টম স্কিনে চলবে।

ফটোগ্রাফির জন্য, স্ট্যান্ডার্ড Vivo V30-এর ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের সহায়ক ক্যামেরা উপস্থিত থাকবে। আর, V30 Pro মডেলে ওআইএস-সক্ষম ৫০ মেগাপিক্সেলের Sony IMX920 প্রাইমারি ক্যামেরা, একটি ৫০ মেগাপিক্সেলের Sony IMX816 আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ৩x অপটিক্যাল জুম সহ একটি ৫০ মেগাপিক্সেলের টেলিফোটো ক্যামেরা দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। সেলফির জন্য, উভয় ডিভাইসেই অটোফোকাস যুক্ত একটি ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করতে পারে।

সঙ্গে থাকুন ➥