Samsung-কে টেক্কা দিতে বাজেট ফ্রেন্ডলি ফোল্ডিং ফোন আনছে Vivo, ফিচার্সেও নজর কাড়বে

Avatar

Published on:

vivo-x-fold-3-series-leaks-lightweight-design-upgraded-screen-resolution

Vivo X Fold 3 সিরিজের ফোল্ডেবল ফোনগুলিকে নিয়ে টেক দুনিয়ায় চর্চা জারি আছে। এই লাইনআপে অন্তর্ভুক্ত Vivo X Fold 3 এবং Vivo X Fold 3 Pro মডেল দুটি সম্প্রতি চীনের এমআইআইটি (MIIT) সার্টিফিকেশন প্ল্যাটফর্ম দ্বারা অনুমোদিত হয়েছে। আর এখন, Vivo X Fold 3 সিরিজের স্পেসিফিকেশন সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য ফাঁস হয়ে গিয়েছে।

Vivo X Fold 3 সিরিজের স্পেসিফিকেশন

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন সোশ্যাল মিডিয়ায় দাবি করেছেন যে, ভিভো এক্স ফোল্ড ৩ সিরিজ আপগ্রেডেড স্ক্রিন রেজোলিউশনের সাথে আসবে। তবে, তিনি সেটির নির্দিষ্ট রেজোলিউশন প্রকাশ করেননি। ভিভো এক্স ফোল্ড ২-এর প্রাইমারি ডিসপ্লেটি আকষর্ণীয় ২কে রেজোলিউশন অফার করে। তাই উত্তরসূরি মডেলগুলির রেজোলিউশন কত হবে, সেটাই এখন দেখার।

এছাড়াও টিপস্টার প্রকাশ করেছেন যে, ভিভো এক্স ফোল্ড ৩ সিরিজে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকবে। আগেই অবশ্য জানা গিয়েছিল যে, ভিভো এক্স ফোল্ড ৩ সিরিজের ফোল্ডিং ফোনের পিছনে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের ওভি৫০এইচ প্রাইমারি ক্যামেরা থাকতে পারে। সঙ্গে আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ৬৪ মেগাপিক্সেএলইডি পেরিস্কোপ টেলিফোটো ক্যামেরা দেখা যাবে বলেও শোনা যাচ্ছে। তবে, পেরিস্কোপ লেন্সটি স্ট্যান্ডার্ড মডেলে অনুপস্থিত থাকতে পারে।

টিপস্টার এও ইঙ্গিত দিয়েছেন যে, ভিভো তাদের পরবর্তী ফোল্ডেবল ডিভাইসগুলির ওজন হ্রাস করার দিকে মনোনিবেশ করেছে। এছাড়াও, ফোমগুলিতে আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে বলে আশা করা হচ্ছে। আগের রিপোর্ট অনুযায়ী, Vivo X Fold 3 Pro একটি প্রিমিয়াম ডিভাইস হবে, যা Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেটের সাথে আসবে। এটি বড় ৫,৭০০ এমএএইচ ব্যাটারি এবং ১০০ ওয়াট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট করবে বলে অনুমান করা হচ্ছে।

অন্যদিকে, Vivo X Fold 3 মডেলটি আরও বেশি বাজেট-ফ্রেন্ডলি ফোল্ডেবল ফোন হবে বলে মনে করা হচ্ছে, যা Qualcomm Snapdragon 8 Gen 2 চিপসেট সহ আসবে। এতে ৫,৬০০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে আশা করা হচ্ছে। ভিভো মার্চ মাসে চীনে একটি বড় লঞ্চ ইভেন্ট আয়োজন করবে বলে শোনা যাচ্ছে। এই ইভেন্টে ব্র্যান্ডটি তাদের ফোল্ডেবলগুলি উন্মোচন করতে পারে।

সঙ্গে থাকুন ➥