Vivo X100: স্মার্টফোন ক্যামেরার দুনিয়ায় নয়া অধ্যায় লিখতে চলেছে ভিভো, নতুন ফ্ল্যাগশিপে দারুণ চমক

Updated on:

Vivo X100 Series Launch Date

Vivo X সিরিজ নিয়ে স্মার্টফোপ্রেমীদের মধ্যে আলাদাই উন্মাদনা দেখা যায়, কারণ এতে দুর্ধর্ষ ক্যামেরা থাকে এবং ভিভোর ফ্ল্যাগশিপ রেঞ্জ হিসাবে পরিচিত। গত নভেম্বরে ব্র্যান্ডটি X90 সিরিজ লঞ্চ করেছে। আর এখন Vivo X100 লাইনআপের অধীনে X100, X100 Pro এবং X100 Pro+ এর উপর কাজ চলছে বলে জানা গিয়েছে। এবার ফোনগুলির ক্যামেরা স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। কী কী তথ্য সামনে এল দেখে নেওয়া যাক।

Vivo X100 সিরিজ: ক্যামেরা স্পেসিফিকেশন

টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন দাবি করেছেন যে, ভিভো এক্স১০০ সিরিজের ক্যামেরা সেটআপে সনি আইএমএক্স৯-সিরিজের ১/১৪এক্স-ইঞ্চি প্রাইমারি ক্যামেরা সেন্সর দেখা যাবে। যার সাথে একটি ১২ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৬৬৩ আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ৬৪ মেগাপিক্সেলের ওমনিভিশন ওভি৬৪ভি টেলিফটো লেন্স যুক্ত থাকবে। প্রধান ক্যামেরাটি আইএমএক্স৯-সিরিজের সেন্সরের একটি উন্নত সংস্করণ এবং আইএমএক্স৮৬৬-এর একটি উন্নত মডেল।

অন্যদিকে, ভিভো এক্স১০০ প্রো-এ একটি ১-ইঞ্চির প্রাইমারি ক্যামেরা, একটি নতুন পেরিস্কোপ জুম ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেলের আইএমএক্স৬৬৩ আল্ট্রা-ওয়াইড লেন্স থাকবে। এছাড়াও শোনা যাচ্ছে যে, সিরিজের টপ-এন্ড ভিভো এক্স১০০ প্লাস মডেলটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপসেট যুক্ত প্রথম ফোনগুলির মধ্যে একটি হবে, যেখানে এক্স১০০ এবং এক্স১০০ প্রো মডেলে ডাইমেনসিটি ৯৩০০ প্রসেসর ব্যবহার করা হতে পারে।

এই মুহুর্তে Vivo X100-এর অন্যান্য স্পেসিফিকেশন অবশ্য অজানাই রয়েছে। শোনা যাচ্ছে, ব্র্যান্ডটি চলতি বছর X100 এবং X100 Pro লঞ্চ করতে পারে, যেখানে X100 Pro+ মডেলটির লঞ্চ ২০২৪ সালের প্রথম ত্রৈমাসিক পর্যন্ত বিলম্বিত হতে পারে৷ এছাড়াও, ভিভোর আসন্ন ফোল্ডেবল ফোনটিকে নিয়েও প্রত্যাশা তুঙ্গে, যা Vivo X Fold 3 নামে আগামী বছরের প্রথম দিকে আত্মপ্রকাশ করতে পারে।

সঙ্গে থাকুন ➥