Vivo X100 Ultra ও S19 সিরিজ লঞ্চ হচ্ছে শীঘ্রই, থাকবে 80W ফাস্ট চার্জিং সাপোর্ট

Avatar

Published on:

Vivo X100 Ultra Processor

সবকিছু ঠিকঠাক চললে, Vivo X100 Ultra আগামী মাসে, অর্থাৎ মে’তে চীনে লঞ্চ হয়ে যেতে পারে। আর এখন অফিশিয়াল লঞ্চের আগে, চীনের 3C (CCC) সার্টিফিকেশন ডেটাবেসে ফ্ল্যাগশিপ ফোনটিকে দেখা গেছে। এর পাশাপাশি, সম্ভাব্য Vivo S19 সিরিজের ফোনগুলিও 3C ডেটাবেসে হাজির হয়েছে। মজার বিষয় হল, 3C সার্টিফিকেশন থেকে এই দুই আপকামিং ভিভো ফোন সম্পর্কে নানা তথ্য সামনে উঠে এসেছে।

Vivo X100 Ultra এবং Vivo S19 Pro পেল 3C-এর অনুমোদন

সাম্প্রতিক রিপোর্ট থেকে জানা গেছে যে, ভিভো এক্স১০০ আল্ট্রা-এর দুটি ভ্যারিয়েন্ট থাকবে, যাদের মডেল নম্বর যথাক্রমে V2366GA এবং V2366HA। “GA” মডেলটি একটি 5G ফোন হবে, আর “HA” সংস্করণ স্যাটেলাইট কানেক্টিভিটি সাপোর্ট করবে। থ্রি-সি সাইটে ভিভো এক্স১০০ আল্ট্রা-এর 5G ভ্যারিয়েন্ট হাজির হয়েছে। এটি প্রকাশ করেছে যে, ডিভাইসটি ৮০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। মনে করা হচ্ছে যে, স্যাটেলাইট কানেক্টিভিটি ভ্যারিয়েন্টটিও আগামী দিনে ওই সার্টিফিকেশন পেতে পারে।

এছাড়াও, দাবি করা হয়েছে, ভিভো এক্স১০০ আল্ট্রা-এ কোয়ালকম স্ন্যাপড্রাগন 8 জেন 3 চিপসেট থাকবে। ফোনটি ৬.৭৮ ইঞ্চির স্যামসাং গ্যালাক্সি অ্যামোলেড ই৭ (Samsung AMOLED E7) ডিসপ্লের সাথে আসবে, যা ২কে রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ফটোগ্রাফির জন্য, ভিভো এক্স১০০ আল্ট্রা-এর রিয়ার ক্যামেরা সেটআপে সম্ভবত 50 মেগাপিক্সেলের এলওয়াইটি-৯০০ প্রাইমারি ক্যামেরা সেন্সর, একটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স, একটি ৫০ মেগাপিক্সেলের টেলিফোটো ক্যামেরা এবং একটি ২০০ মেগাপিক্সেলের পেরিস্কোপ টেলিফোটো ক্যামেরা থাকবে, যা ৪.৩x অপটিক্যাল জুম এবং ২০০x ডিজিটাল জুম সাপোর্ট করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, এই ভিভো ফোনটি ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং অফার করবে বলে আশা করা হচ্ছে। এছাড়া অনুমান, Vivo X100 Ultra ফোনটি MediaTek Dimensity 9300+ প্রসেসর-চালিত Vivo X100s এবং X100s Pro-এর সাথে মে মাসে চীনে লঞ্চ হবে।

অন্যদিকে, V2364A এবং V2362A মডেল নম্বর সহ আরও দুটি ভিভো ফোন থ্রি-সি প্ল্যাটফর্মের অনুমোদন লাভ করেছে। রিপোর্ট অনুসারে, চীনে এই মডেলগুলি যথাক্রমে Vivo S19 এবং Vivo S19 Pro নামে আত্মপ্রকাশ করবে। যদিও স্পেসিফিকেশন সম্পর্কে কোনও নির্দিষ্ট তথ্য উপলব্ধ নেই। তবে অনুমান করা হচ্ছে যে, Vivo S19 এবং S19 Pro, S19e সহ Vivo S19 লাইনআপটি আগামী জুন মাসে উন্মোচন করা হবে।

সঙ্গে থাকুন ➥