50+50+64MP ক্যামেরা, সঙ্গে 120W চার্জিং, বাজার কাঁপাতে দুর্ধর্ষ ফোন আনছে Vivo

Avatar

Updated on:

Vivo X100s Specifications

ভিভো গত নভেম্বর মাসে চীনের বাজার ফ্ল্যাগশিপ X-সিরিজের অধীনে স্ট্যান্ডার্ড Vivo X100 এবং Vivo X100 Pro লঞ্চ করেছে। উভয় স্মার্টফোনই শক্তিশালী MediaTek Dimensity 9300 চিপসেট এবং কার্ভড এজ ওলেড (OLED) ডিসপ্লে অফার করে। আবার Vivo X100 লাইনআপের আরও একটি মডেল হিসাবে X100s নিয়ে চর্চা চলছে। অনুমান, খুব শীঘ্রই কোম্পানি ফোনটি বাজারে আনবে। তবে অফিশিয়াল লঞ্চের আগেই এখন Vivo X100s-এর গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্যগুলি ফাঁস হয়ে গিয়েছে।

সামনে এল Vivo X100s-এর স্পেসিফিকেশন

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং ওয়েবসাইট)-এর একটি পোস্টে আসন্ন ভিভো এক্স১০০এস-এর কিছু স্পেসিফিকেশন সম্পর্কে জানিয়েছেন। যদি তার বক্তব্য সত্যি হয়, তাহলে ডিসপ্লে ছাড়া ভিভো এক্স১০০এস ফোনটি সিরিজের বাকি মডেলগুলির থেকে খুব একটা আলাদা হবে না। এতে ১.৫কে রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ বিওই (BOE)-নির্মিত ৬.৭৮ ইঞ্চির ৮টি ওলেড (8T OLED) প্যানেল থাকবে বলে আশা করা হচ্ছে।

এছাড়া, ভিভো এক্স১০০এস-এ স্ট্যান্ডার্ড এবং প্রো মডেলের মতো একই ডাইমেনসিটি ৯৩০০ প্রসেসর থাকবে বলে উল্লেখ করা হয়েছে। এটি সম্ভবত ১২০ ওয়াট বা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে। ক্যামেরার ক্ষেত্রে, Vivo X100s-এর রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে বলে আশা করা যায়। যার মধ্যে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের Sony IMX920 প্রাইমারি সেন্সর, একটি ৫০ মেগাপিক্সেলের Samsung JN1 আল্ট্রাওয়াইড লেন্স এবং ৩x অপটিক্যাল জুম সহ একটি ৬৪ মেগাপিক্সেলের OmniVision OV64B পেরিস্কোপ টেলিফোটো লেন্স অবস্থান করবে।

Vivo X100s-এর সেলফি ক্যামেরা সম্পর্কে এখনও কোনও তথ্য উপলব্ধ নেই, তবে এটি X100-এর মতো ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং সেন্সর অফার করতে পারে। শোনা যাচ্ছে, Vivo X100s-এর পাশাপাশি কোম্পানি Vivo X100 Pro+ মডেলটিও লঞ্চ করার পরিকল্পনা করছে। এটি লাইনআপের টপ-এন্ড ভ্যারিয়েন্ট হবে, যা ২০০x ডিজিটাল জুম সহ ২০০ মেগাপিক্সেলের পেরিস্কোপ টেলিফোটো লেন্সের সাথে আসতে পারে।

ভিভো ২০২৪ সালের প্রথম ত্রৈমাসিকে Vivo X100s লঞ্চ করতে পারে। Vivo X100 Pro+ স্মার্টফোনটিও এর পাশাপাশি আত্মপ্রকাশ করতে পারে। কিন্তু আগের একটি রিপোর্টে দাবি করা হয়েছে যে, কোম্পানি আগামী বছরের দ্বিতীয় ত্রৈমাসিকে Pro+ ভ্যারিয়েন্টটি উন্মোচন করবে।

সঙ্গে থাকুন ➥