HomeMobilesVivo আনল সবচেয়ে লোভনীয় অফার, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ফোনের উপর ৮৫০০ টাকা...

Vivo আনল সবচেয়ে লোভনীয় অফার, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ফোনের উপর ৮৫০০ টাকা ডিসকাউন্ট

ভিভো ইন্ডিয়ার ওয়েবসাইটে Vivo X80 ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৫৯,৯৯৯ টাকা

আপনি যদি একটি প্রিমিয়াম ও স্টাইলিস ফোন খোঁজ করে থাকেন, তাহলে Vivo X80 আপনার জন্য ভালো বিকল্প হতে পারে। এখন আবার এই ফোনের উপর লোভনীয় ডিল উপলব্ধ রয়েছে। ভিভো ইন্ডিয়ার ওয়েবসাইটে এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৫৯,৯৯৯ টাকা। তবে এখন ফোনটি ৫ হাজার টাকা ডিসকাউন্টে ৫৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়া HDFC ও ICICI ব্যাংকের কার্ডধারীদের দেওয়া হবে ৩,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। অর্থাৎ মোট ৮,৫০০ টাকা ডিসকাউন্ট মিলবে Vivo X80 ফোনে।

Vivo X80 ফোনের ফিচার ও স্পেসিফিকেশন

ভিভো এক্স৮০ ফোনে পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অরিজিনওএস ওশান স্কিন দ্বারা চালিত। এই ডিভাইসে, ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ বর্তমান। এই ফোনের সামনে দেখা যাবে ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০পিক্সেল) AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের, এসপেক্ট রেশিও ২০:৯ এবং রিফ্রেশ রেট সর্বোচ্চ ১২০ হার্টজ।

নিরাপত্তার জন্য ভিভো এক্স৮০ ফোনে আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত। আর ফটোগ্রাফির জন্য এতে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট উপস্থিত। এই ক্যামেরাগুলি হল, অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সাপোর্ট ও এফ/১.৭৫ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX866 RGBW প্রাইমারি সেন্সর, এফ/২.০ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং এফ/১.৯৮ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেল পোর্ট্রেট সেন্সর৷

আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে এফ/২.৪৫ অ্যাপারচার সহ ৩২ মেগাপিক্সেলের সেলফি শ্যুটার পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Vivo X80 ফোনে দেওয়া হয়েছে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা ৮০ ওয়াট ফ্ল্যাশ চার্জ ফাস্ট চার্জিং টেকনোলজি সমর্থন করে।

RELATED ARTICLES

Most Popular