Vivo X90S: অসাধারণ ফিচার্স নিয়ে লঞ্চ হল ভিভোর নতুন স্মার্টফোন, ফুল চার্জ ক’মিনিটে!

Published on:

Vivo X90S launched

ভিভো গত বছর তাদের X90 সিরিজের অধীনে Vivo X90, X90 Pro এবং X90 Pro+ 5G বাজারে এনেছিল। আর আজ এই লাইনআপের চতুর্থ মডেল হিসেবে, Vivo X90S লঞ্চ করেছে৷ এতে অ্যামোলেড ডিসপ্লে রয়েছে যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ফুলএইচডি+ রেজোলিউশন অফার করে। এই প্রিমিয়াম স্মার্টফোনে ১২ জিবি পর্যন্ত র‍্যাম, ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা বর্তমান। তাহলে আসুন দাম সহ Vivo X90S সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Vivo X90S: স্পেসিফিকেশন এবং ফিচার

ভিভো এক্স৯০এস-এ ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যা ফুলএইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট, ২০:৯ অ্যাসপেক্ট রেশিও, ১০০% ডিসিআই-পি৩ কালার গ্যামট, ৯৩.৫৩% স্ক্রিন-টু-বডি রেশিও অফার করে। ডিভাইসটি ৩.৩৫ গিগাহার্টজ ক্লক স্পিডের মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০০প্লাস অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত যা সর্বাধিক ১২ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত ইউএফএস ৪.০ ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত রয়েছে। সফ্টওয়্যারের ক্ষেত্রে, এক্স৯০এস অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অরিজিন ওএস ৩.০ (Origin OS 3.0) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, ভিভো এক্স৯০এস-এর পিছনে এফ/১.৭৫ অ্যাপারচার এবং অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৬৬৩ প্রাইমারি ক্যামেরা, এফ/২.০ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ১২ মেগাপিক্সেল পোর্ট্রেট সেন্সর উপস্থিত৷ আর ফোনের সামনে এফ/২.৪৫ অ্যাপারচার সহ একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, ফোনটিতে ৪,৮১০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। নিরাপত্তার জন্য, এতে ফেস আনলক ফিচারের পাশাপাশি একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে। এছাড়া, ভিভো এক্স৯০ এস এর কানেক্টিভিটি অপশনে সামিল ডুয়েল-সিম কার্ড স্লট, ৫জি স্ট্যান্ডঅ্যালোন/ নন-স্ট্যান্ডঅ্যালোন, ডুয়েল ৪জি ভিওএলটিই, ওয়াই-ফাই ৭, ব্লুটুথ ভি৫.৩, জিপিএস, এনএফসি, ইউএসবি টাইপ-সি পোর্ট।

Vivo X90S: মূল্য ও লভ্যতা

চীনা মার্কেটে ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ সহ Vivo X90S-এর বেস মডেলটির দাম রাখা হয়েছে ৩,৯৯৯ ইউয়ান (প্রায় ৪৫,৩৫৩ টাকা)। অন্যদিকে, ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টগুলির দাম যথাক্রমে ৪,২৯৯ ইউয়ান (প্রায় ৪৮,৭৫৫ টাকা) এবং ৪,৬৯৯ ইউয়ান (প্রায় ৫৩,৩০০ টাকা)। Vivo X90S সায়ান, ব্ল্যাক, রেড এবং হোয়াইট – এই চারটি কালার অপশনে বেছে নেওয়া যাবে। তবে, এটি ভারতের বাজারে কবে লঞ্চ হবে, সে বিষয়ে এখনও কোম্পানির তরফে কিছু জানানো হয়নি।

সঙ্গে থাকুন ➥