1500 টাকা পর্যন্ত ছাড়, সদ্য লঞ্চ হওয়া Vivo Y200e 5G স্মার্টফোনের সেল শুরু হল

Avatar

Published on:

Vivo Y200e 5G goes on open sale in india with bank offers

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Vivo Y200e 5G স্মার্টফোন। আজ অর্থাৎ ২৮শে ফেব্রুয়ারি প্রতিশ্রুতি মতো ফোনটি সংস্থার ওয়েবসাইট সহ ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart ও Amazon -এর মাধ্যমে এদেশে প্রথমবার ওপেন সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। সর্বোপরি লঞ্চ অফারের অংশ হিসাবে এই মডেলের সাথে ফ্লাট ১,৫০০ টাকার ক্যাশব্যাকও অফার করা হচ্ছে। চলুন Vivo Y200e 5G স্মার্টফোনের দাম, সেল অফার এবং বিশেষত্ব সম্পর্কে বিস্তারে জেনে নেওয়া যাক।

ভারতে Vivo Y200e 5G স্মার্টফোনের দাম এবং সেল অফার

ভারতের বাজারে ভিভো ওয়াই ২০০ই ৫জি স্মার্টফোন মোট দুটি স্টোরেজ কনফিগারেশনের সাথে লঞ্চ হয়েছে। যার মধ্যে ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৯,৯৯৯ টাকা। আর উচ্চতর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ বিকল্পটি ২০,৯৯৯ টাকায় কেনা যাবে। এটি – ব্ল্যাক ডায়মন্ড এবং স্যাফরন ডিলাইট কালার অপশনে পাওয়া যাচ্ছে।

আগ্রহীদের জানিয়ে রাখি, ভিভো ওয়াই ২০০ই ৫জি হ্যান্ডসেট ভিভো ইন্ডিয়ার ওয়েবসাইট, ফ্লিপকার্ট (Flipkart), অ্যামাজন (Amazon) সহ দেশের বিভিন্ন অফলাইন স্টোরের মাধ্যমে আজ এই মুহূর্ত থেকে কিনতে পারবেন। লঞ্চ অফারের কথা বললে, SBI, IFDC, Bank of Baroda, IndusInd, Federal, এবং Yes ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ভিভো ওয়াই২০০ই ৫জি স্মার্টফোন কিনলে আপনারা ফ্লাট ১,৫০০ টাকার ক্যাশব্যাক পাবেন৷

Vivo Y200e 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন ও ফিচার

Vivo Y200e 5G স্মার্টফোনে ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস স্যামসাং ই৪ অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৩৯৪ পিপিআই পিক্সেল ডেনসিটি, এবং ১,২০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ-হোল স্টাইলের, যার কাটআউটের মধ্যে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থিত। আবার ফোনের ব্যাক প্যানেলে একটি ফ্লিকার সেন্সর এবং এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল ক্যামেরা ইউনিট বর্তমান। এই ক্যামেরাগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স।

ভালো পারফরম্যান্স অফারের জন্য Vivo Y200e 5G স্মার্টফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ফানটাচ ওএস ১৪ কাস্টম স্কিনে রান করে। স্টোরেজ হিসাবে ৮ জিবি পর্যন্ত LPDDR4x র‍্যাম এবং ১২৮ জিবি UFS 2.2 রম পাওয়া যাবে। আবার সংস্থার দাবি অনুসারে, এই ফোনে ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম ফিচারও সাপোর্ট করে।

অন্যান্য বৈশিষ্ট্যের কথা বললে Vivo Y200e 5G ডুয়েল স্পিকার সিস্টেম এবং ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য এই মডেলে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে। এটি IP54 রেটিং প্রাপ্ত হওয়ায় ধুলো এবং জল প্রতিরোধী।

সঙ্গে থাকুন ➥