Vivo Y200e 5G হতে চলেছে দেশের প্রথম ইকো-ফাইবার লেদার ডিজাইনের স্মার্টফোন

Avatar

Published on:

Vivo Y200e 5G India 1st Eco Fiber Leather Smartphone

Vivo Y200e ভারতে লঞ্চ হতে আর বেশি দেরি নেই। আগামী ২২ ফেব্রুয়ারি স্মার্টফোনটির ওপর থেকে পর্দা সরানো হবে। ইতিমধ্যেই, ফোনটিকে ক্রেতাদের সামনে তুলে ধরার জন্য অফিশিয়াল টিজার প্রকাশিত হতে শুরু করেছে। ফোনটির প্রতি আকর্ষণ আরও বৃদ্ধি করতে কোম্পানি এখন, Vivo Y200e-এর আরও একটি বিশেষত্ব সামনে এনেছে, যা হল ভারতের প্রথম ইকো-ফাইবার লেদার ডিজাইন। কেমন দেখতে হবে এই আপকামিং Vivo Y-সিরিজের ফোনটিকে, আসুন জেনে নেওয়া যাক।

Vivo Y200e-এ দেখা যাবে ইকো-ফাইবার লেদার নির্মিত ব্যাক প্যানেল

ভিভো ইন্ডিয়া তাদের অফিসিয়াল এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেলে একটি টিজার ইমেজ শেয়ার করেছে। টুইটে ব্র্যান্ডটি ঘোষণা করেছে যে ভিভো ওয়াই২০০ই হল ভারতের প্রথম স্মার্টফোন, যেটির পিছনে ডিউরাবেল ইকো-ফাইবার লেদার প্যানেল থাকবে। অর্থাৎ, ডিভাইসটির পিছনে আর্টিফিশিয়াল লেদার দেখা যাবে, যা এতে প্রিমিয়াম অনুভূতি যোগ করবে। টিজারে ইমেজে ইকো-ফাইবার লেদার সহ অরেঞ্জ কালার অপশনে ওয়াই২০০ই দেখানো হয়েছে।

জানিয়ে রাখি, এই ভিভো ফোনটি ব্লু কালার ভ্যারিয়েন্টেও আসবে বলে আশা করা হচ্ছে, তবে বিশেষ ডিজাইনটি শুধুমাত্র অরেঞ্জ মডেলটিতেই দেখা যেতে পারে। ভিভো তাদের ওয়াই-সিরিজের এই নতুন হ্যান্ডসেটটি আগামী ২২ ফেব্রুয়ারি এদেশে উন্মোচন করতে চলেছে। তবে, গত সপ্তাহে প্রকাশিত একটি রিপোর্ট মারফৎ ইতিমধ্যেই ভিভো ওয়াই২০০ই-এর বেশিরভাগ স্পেসিফিকেশন সামনে এসেছে। এতে বড় ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে।

পারফরম্যান্সের জন্য, Vivo Y200e-এ Qualcomm Snapdragon 4 Gen 2 প্রসেসর ব্যবহৃত হতে পারে, যা সর্বাধিক ৮ জিবি র‍্যামের সাথে যুক্ত। পাওয়ার ব্যাকআপের জন্য, এতে সম্ভবত ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ৪৪ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটির পিছনে একটি ৫০ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে।

সঙ্গে থাকুন ➥