দামের পর এবার স্পেসিফিকেশন ফাঁস, বাজার কাঁপাতে আসছে Vivo Y28 5G

Updated on:

Vivo Y28 5G Spotted Google Play Console

ভিভো নতুন বছরে তাদের বাজেট রেঞ্জের Y-সিরিজের অধীনে একটি নতুন স্মার্টফোনের ওপর কাজ করছে বলে খবর। নয়া মডেলটির নাম Vivo Y28 5G। এই ফোনটির ডিজাইন এবং ভারতে দাম ইতিমধ্যেই ফাঁস হয়ে গিয়েছে। আর এখন, Vivo Y28 5G-কে গুগল প্লে কনসোল (Google Play Console) সার্টিফিকেশনে দেখা গেছে। Vivo Y27 5G-এর উত্তরসূরিটির সম্পর্কে কি কি তথ্য নতুন সামনে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

Vivo Y28 5G হাজির হল Google Play Console-এ

ভিভো ওয়াই২৮ ৫জি ফোনটি V2315 মডেল নম্বর সহ গুগল প্লে কনসোল সার্টিফিকেশন প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে। ডেটাবেসে প্রকাশিত ফোনের রেন্ডারটি একটি ওয়াটারড্রপ নচ এবং একটি পুরু লোয়ার বেজেল প্রদর্শন করেছে। ডিভাইসটির রিয়ার প্যানেলে দুটি ক্যামেরার রিং সহ ডুয়েল-টোন ডিজাইন রয়েছে।

সার্টিফিকেশন লিস্টিং অনুযায়ী, ভিভো ওয়াই২৮ ৫জি MediaTek MT6833 প্রসেসর দ্বারা চালিত হবে। চিপসেটটিতে ২.২ গিগাহার্টজ ক্লক স্পিডের দুটি কর্টেক্স-এ৭৬ এবং ২ গিগাহার্টজ গতির ছয়টি কর্টেক্স-এ৫৫ কোর রয়েছে। এছাড়া, গ্রাফিক্সের জন্য এতে মালি জি৫৭ জিপিইউ যুক্ত আছে। এই চিপসেট কনফিগারেশন মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০-এর সাথে মিলে যায়। ডিভাইসটি ৪ জিবি র‍্যামের সাথে তালিকাভুক্ত। স্মার্টফোনটির ডিসপ্লেতে ৭২০ x ১,৬১২ পিক্সেল রেজোলিউশন এবং ৩০০ ডিপিআই স্ক্রিন ডেনসিটি সাপোর্ট করবে। ভিভো ওয়াই২৮ ৫জি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেম রান করবে।

উল্লেখ্য, সম্প্রতি ফাঁস হওয়া মার্কেটিং মেটিরিয়াল থেকে জানা গেছে যে Vivo Y28 5G ক্রিস্টাল পার্পল এবং গ্লিটার অ্যাকোয়া কালার অপশনে আসবে। ফোনটির বেস ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম হবে ১৩,৯৯৯ টাকা। আর উচ্চতর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটি যথাক্রমে ১৫,৪৯৯ টাকা এবং ১৬,৯৯৯ টাকা মূল্যে পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥